নতুন গানে ফিরছেন অর্ণব

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২৩ পিএম, ২৪ মে ২০১৯

বাংলাদেশের সঙ্গীতাঙ্গনের এক উজ্জল নক্ষত্রের নাম শায়ান চৌধুরী অর্ণব। এই নামেই দেশ জুড়ে তার পরিচিতি। তার গানে নতুন করে জেগে উঠেছে একটা প্রজন্ম। অনেক দিন থেকেই দেখা নেই জনপ্রিয় এই শিল্পীর । দীর্ঘ দিন নিজেকে আড়াল করে রেখেছেন তিনি। তবে মাঝে একবার ফেরার ইচ্ছে প্রকাশ করেছিলেন ‘হোক কলরব’ খ্যত এই শিল্পী।

সেই কথা রেখেছিন তিনি। গেল ফেব্রুয়ারিতে ফোক ফেস্টিভ্যালে গান গেয়েছিলেন। তবে স্টেজে দেখা মিললেও নতুন গান প্রকাশ করেননি অনেক দিন থেকে। এবার তার ভক্তদের জন্য সুখবর এলো। ঈদকে সামনে রেখে নতুন গান উপহার দিতে যাচ্ছেন এই অর্ণব।

তার নতুন গানের নাম ‘কী পেলে কী হতো’। গানটি প্রকাশ করবে ধ্রুব মিউজিক স্টেশন। অর্ণবের নতুন গানের সুখবর জানিয়ে ধ্রুব মিউজের কর্ণধার ধ্রুব গুহ বলেন, ‘একটা সু খবর আছে সবার জন্য। সেটা হলো তুমুল জনপ্রিয় শিল্পী অর্ণব নতুন গান নিয়ে আসছেন। শিগগিরেই গানটি প্রকাশ করবো আমরা।’

অর্ণবের প্রথম অ্যালবাম প্রকাশ হয়েছিলো ২০০৫ সালে। অ্যালবামটির নাম ছিলো ‘চাই না ভাবিস’। তার অন্যান্য একক অ্যালবামগুলো হলো ‘হোক কলরব’ (২০০৬), ‘ডুব’ (২০০৮), ‘রোদ বলেছে হবে’ (২০১০), ‘আধেক ঘুমে’ (২০১২), ‘খুব ডুব’ (২০১৫) ও ‘অন্ধ শহর’ (২০১৭)।

সিনেমার সঙ্গীত পরিচালক হিসেবেও কাজ করেছেন। ‘মনপুরা’, ‘জাগো’, ‘আহা’, ‘দ্বীপ নেভার আগে’ ও কলকাতার মৈনাক ভৌমিকের সিনেমা ‘কলকাতা কলিং’ এর জন্য গান করেছেন। সিনেমার গানের সফল এই শিল্পী।

এমএবি/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]