বিরাটকে যে কারণে বিয়ে করেছিলেন আনুশকা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:৩৯ পিএম, ১৭ জুলাই ২০১৯

দুই বছর হলো বিরাট কোহলি ও আনুশকা শর্মার সংসার। প্রেমে যে এখনও ভাটা পড়েনি তা বারবার প্রমাণ করেছেন এই সেলিব্রেটি জুটি। কখনও আনুশকা খেলার মাঠে পৌঁছে গেছেন আবার কখনও স্ত্রীর ছবির প্রশংসায় সোশ্যাল মিডিয়া পঞ্চমুখ হয়েছেন বিরাট। সব মিলিয়ে কীভাবে সুখে সংসার করছেন তারা। যদিও মাঝে নিন্দুকেরা তাদের ভাঙনের গুঞ্জন তুলেছিল।

ভারতীয় নায়িকা দীপিকা, প্রিয়াঙ্কারা বিয়ে করেছেন ৩০ বছর বয়সের পরে আর সেখানে ২৯ বছরেই বিয়ে করে নেন আনুশকা। ২০১৭ সালে ইতালির টাসকানি প্রদেশে সম্পন্ন হয় বিরাট–অনুষ্কার বিয়ে।

কেন এতো তাড়া হুড়ো করে বিয়ে করলেন এতদিন পরে সেই গল্পই শুনিয়েছেন আনুশকা শর্মা। জনপ্রিয় এই অভিনেত্রী বলেন, ‘মিডিয়া জগতের মানুষদের বিয়ের ক্ষেত্রে ২৯ বছরটা বেশ তাড়াতাড়ি। ব্যক্তিগত জীবনে একজন অভিনেত্রী বিবাহিত, কিংবা মা কিনা তা জানতে ইচ্ছুক নন দর্শকরা। আমি ২৯ বছরে বিয়ে করে ফেলেছি। তার একমাত্র কারণ ভালোবাসা এবং ভালোবাসা।’

আনুশকা আরও বলেন, ‘আমি বেশ খুশি এখন বলিউডের অনেক অভিনেত্রীই বিবাহিত। ভালোবাসাকে সঠিক সময়ে প্রকাশ করতে হয়। সুখী স্বামী–স্ত্রীকে দেখতে বড্ড ভালো লাগে।’

উল্লেখ্য, গত বছর জিরো ছবিতে অভিনয় করেছিলেন আনুশকা। ছবিটিতে তার নায়ক ছিলেন শাহরুখ খান। বক্স অফিসে সফলতা পায়নি ছবিটি। জীবনে সফলতা ব্যর্থতা থাকবেই এ মন্ত্র বিশ্বাস করে সামনের দিকে এগিয়ে চলছেন নায়িকা।

এমএবি/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :