স্বাধীনতা দিবসে সিসিমপুরের বিশেষ আয়োজন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫৮ পিএম, ২৫ মার্চ ২০২০

মহান স্বাধীনতা দিবস ২৬ শে মার্চ। । আর এই বিশেষ দিনটিকে ঘিরো ছোট্ট বন্ধুদের জন্য তৈরি হয়েছেন সিসিমপুরের বিশেষ পর্ব। ‘আমার দেশ, আমার গর্ব’ শিরোনামের বিশেষ এই পর্বটির এবারের বিষয় দেশপ্রেম, এ দেশের ঐতিহ্য, শিল্প আর সাহিত্য।

জানা গেছে, স্বাধীনতা দিবসের বিশেষ এই পর্বটি সাজানো হয়েছে টুকটুকির বন্ধু আশীষের সঙ্গে টুকটুকির স্মৃতিসৌধ ভ্রমণ নিয়ে। যেখানে টুকটুকি জানতে পারে স্মৃতিসৌধ সম্পর্কে অজানা অনেক গল্প। এছাড়াও থাকছে বাংলাদেশের বরেণ্য কবি এবং চিত্রশিল্পীদের নিয়ে মজার মজার সেগমেন্ট।

স্বাধীনতা দিবস উপলক্ষে নির্মিত সিসিমপুরের বিশেষ পর্বটি প্রচারিত হবে আগামীকাল বিকেল সাড়ে ৫টায় একই সঙ্গে বাংলাদেশ টেলিভিশন ও দুরন্ত টিভিতে।

TUKTUKI-1

উল্লেখ্য, ইউএসএআইডি’র আর্থিক সহযোগিতায় নির্মিত সিসিমপুর ৩-৮ বছর বয়সী বাংলাদেশি শিশুদের জন্য একটি প্রাকশৈশব শিক্ষা কর্মসূচি যা শিশুদের কাছে ভীষণ প্রিয় হয়ে উঠেছে।

সিসিমপুরের ১২তম সিজন দুরন্ত টিভিতে প্রচারিত হচ্ছে প্রতিদিন দুপুর সাড়ে ১২টায় ও বিকাল সাড়ে ৫টায়। এছাড়া প্রতি শুক্র, শনি, মঙ্গল আর বৃহস্পতিবার সিসিমপুর প্রচারিত হয় বাংলাদেশ টেলিভিশনে।

এমএবি/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]