পরীমনি-রোশান জুটির জন্য গাইলেন কনা-ইমরান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৪৯ পিএম, ২৪ জানুয়ারি ২০২১

‘মুখোশ’ শিরোনামের একটি সিনেমা নির্মাণ করছেন ইফতেখার শুভ। এ ছবিতে কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করছেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনি। তার বিপরীতে এখানে দেখা যাবে নায়ক রোশানকে।

এরইমধ্যে সিনেমার প্রথম লটের শুটিং শেষ হয়েছে। বর্তমানে চলছে দ্বিতীয় লটের প্রস্তুতি।

তার ফাঁকেই তৈরি হয়েছে ছবির দুটি গান। যেখানে পর্দায় ঠোঁট মেলাবেন পরী ও রোশান। ‘রক্ত’ খ্যাত এ জুটির জন্য নতুন গানটিতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কনা ও ইমরান মাহমুদুল।

jagonews24

বিষয়টি নিশ্চিত করেছেন ছবির পরিচালক ইফতেখার শুভ। তিনি বলেন, ‘গতকাল রাতে ‘মুখোশ’র দুটো রোমান্টিক গানে কণ্ঠ দিয়েছেন কনা ও ইমরান। গান দুটো লিখেছেন আব্রাহাম তামিম ও আহসান মেহেদি। এগুলোর সংগীত পরিচালনা করেছেন ইমন চৌধুরী।’

প্রসঙ্গত, সরকারি অনুদানে ‘মুখোশ’ সিনেমাটি ইফতেখার শুভ’র ‘পেইজ নাম্বার ৪৪’ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে। এর চিত্রনাট্য সংলাপ ও পরিচালনা করছেন ইফতেখার শুভ নিজেই। আসছে ঈদুল ফিতরে ‘মুখোশ’ মুক্তির পরিকল্পনা নিয়ে কাজ করে যাচ্ছেন পরিচালক।

আগামী ২৬ জানুয়ারি সিলেটে দ্বিতীয় লটের শুটিং শুরু হবে। সেখানে অংশ নেবেন পরী-রোশান ছাড়াও মোশাররফ করিম, ইরেশ জাকের, আজাদ আবুল কালাম, প্রাণ রায়সহ আরো ক’জন শিল্পী।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]