১১ ঘণ্টায় দশ লাখ দর্শক, মোশাররফ-তিশার রেকর্ড

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:২৪ পিএম, ২৮ মে ২০২১

টিভি পর্দার অঘোষিত কিং মোশাররফ করিম। দীর্ঘ দিন ধরেই তিনি সাফল্যের সঙ্গে কাজ করে যাচ্ছেন। অন্যদিকে এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। জনপ্রিয় সব তারকার সঙ্গেই তার অভিনয়ের অভিজ্ঞতা রয়েছে।

গেলো রোজার ঈদ উপলক্ষে মোশাররফ করিম ও তানজিন তিশা জুটি বেঁধে একটি নাটকে অভিনয় করেছেন। এর নাম ‘শেষটা অন্যরকম ছিলো’।

অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের ইউটিউব চ্যানেলে নাটকটি উন্মুক্ত করা হয়েছে।

ইউটিউবে আসার পরই এই নাটক যেন ঝড় তুলেছে। মুহূর্তের মধ্যেই লাখ লাখ ভিউ আসতে থাকে। মাত্র ১১ ঘণ্টায় নাটকটি ১ মিলিয়নের মাইলফলক স্পর্শ করে ফেলে। যা এবারের ঈদে সবচেয়ে দ্রুততম সময়ে এক মিলিয়ন হওয়ার রেকর্ড।

প্রতিবেদনটি লেখার আগ পর্যন্ত ‘শেষটা অন্যরকম ছিলো’ নাটকের দর্শকসংখ্যা ১৩ লাখের বেশি। শুধু তাই নয়, নাটকটিতে ৪৪ হাজারের বেশি লাইক এবং প্রায় তিন হাজার মন্তব্য জমা পড়েছে। ফেসবুকে শোবিজ বিষয়ক গ্রুপগুলোতেও এই নাটক নিয়ে ব্যাপক আলোচনা ও প্রশংসা হচ্ছে।

এ নাটকের গল্পে দেখা যায়, মোশাররফ করিম গ্রাম থেকে ঢাকায় আসেন। ওঠেন তার ফুফুর বাসায়। সেই ফুফুর মেয়ে তানজিন তিশা। পড়াশোনা ও চাকরির জন্য ঢাকায় এলেও ফুফাতো বোনের নানা আদেশ-নিষেধে অতিষ্ট হয়ে পড়েন মোশাররফ। তিশার সোজা-সাপ্টা কথা আর মানসিক টর্চার যেন ক্রমশ বাড়তেই থাকে।

তবে শেষটা একটু অন্যরকম। সেই অন্যরকম শেষটা দেখার জন্য দেখতে হবে পুরো নাটকটি।

‘শেষটা অন্যরকম ছিলো’ নাটকে মোশাররফ করিম ও তানজিন ছাড়া আরো অভিনয় করেছেন শিল্পী সরকার অপু ও মাসুদ হারুন প্রমুখ। নাটকটি পরিচালনা করেছেন সাগর জাহান। কাজী শহীদুল ইসলামের রচিত এ নাটক প্রযোজনা করেছে জি সিরিজ।

এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]