মা হতে নুসরাতের হাসপাতালে ভর্তির গুঞ্জন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:০০ এএম, ২৫ আগস্ট ২০২১

নিখিলের সঙ্গে বিচ্ছেদের ঘোষণার পরপরই ‘মা হচ্ছেন’ জানিয়ে ব্যাপক আলোচনায় আসেন কলকাতার অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান।

নুসরাতের বরাতে গণমাধ্যমে সেই সময়ে প্রকাশিত খবর অনুযায়ী আগস্টের শেষ সপ্তাহ বা সেপ্টেম্বরে নুসরাতের সন্তান জন্ম দেওয়ার কথা। সেই অনুযায়ী কয়েকদিনের মধ্যেই হাসপাতালে ভর্তি হবেন নুসরাত জাহান।

তবে এরই মধ্যে গুঞ্জন রটেছে, ইতোমধ্যে হাসপাতালে ভর্তি হয়েছেন টলিউডের এ নায়িকা। বুধবার (২৫ আগস্ট) সকাল থেকে ছড়ানো ‍গুঞ্জন ক্রমেই জোরালো হচ্ছে। তবে নুসরাতের হাসপাতালে ভর্তির কোনো স্পষ্ট তথ্য এখনো নিশ্চিত হতে পারেনি কোনো গণমাধ্যম।

এদিকে, নুসরাত তার ব্যক্তিগত চিকিৎসকের কাছে দাবি করেছিলেন, সন্তান জন্ম দেয়ার সময় তার ‘বিশেষ বন্ধু’ যশ দাশগুপ্ত যেন তার পাশে থাকেন। তবে যশ নুসরাতের পাশে থাকবেন কি-না তা নিশ্চিত হওয়া যায়নি।

তবে নুসরাত ও যশ মুখ না খুললেও তাদের ইনস্টাগ্রামের পোস্ট বলছে, তারা মঙ্গলবারও একসঙ্গে কাটিয়েছেন। ইনস্টাগ্রামে নুসরাত ও যশ একই সময়ে একই রেস্টুরেন্টের ছবি দিয়েছেন।

তবে দুজন ক্যামেরায় একসঙ্গে আসেননি। তবে ভক্তরা ঠিকই বুঝে নিয়েছেন, রেস্তোরাঁয় যশ-নুসরাতের একসঙ্গে হওয়ার ইঙ্গিত।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]