ক্রিকেট নিয়ে ‘চার ছক্কা মারো’ গানের প্রচার শুরু

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫২ পিএম, ২৬ অক্টোবর ২০২১

টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ সিরিজে থাকা বাংলাদেশ ক্রিকেট টিমকে উৎসাহ দিয়ে তৈরি হয়েছে বিশেষ একটি গান। ‘চার ছক্কা মারো’ নামের বিশেষ এই গানটিতে কণ্ঠ দিয়েছেন বাপ্পা মজুমদার, শওকত আলী ইমন, দিলশাদ নাহার কণা ও টিনা রাসেল।

গানটির সুর-সংগীত করেছেন শওকত আলী ইমন।

‘চার ছক্কা মারো’ গানটি উন্মুক্ত হলো নাগরিক টিভির ইউটিউব চ্যানেলে। এখন থেকে ক্রিকেট বিশ্বকাপ চলাকালীন প্রতিদিন দেখা যাবে গানটি।

‘দেখার মতো মারো/ নিজের খাতায় যোগ করে নাও/ দু’চারটে রান আরও/ হাত খুলে মারো/ চার ছক্কা মারো/ মন খুলে মারো/ বাড়বে রান আরও/ যেন বাংলাদেশ জেতে আরও’ -এমন অনবদ্য কথাগুলো লিখেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গীতিকবি জুলফিকার রাসেল।

গানটি প্রসঙ্গে গানটির সংগীত পরিচালক শওকত আলী ইমন বলেন, ‘জুলফিকার রাসেল আমার অনেক পছন্দের একজন গীতিকবি। তার সঙ্গে যে কয়টি গান করেছি প্রত্যেকটিই স্পেশাল। এই গানটিও তাই। লিরিক প্রধান গান।

যে তিনজনকে নিয়ে গেয়েছি তারাও অসাধারণ শিল্পী। কাজটা দারুণ হয়েছে। আমার বিশ্বাস, এই গানটির রেশ ধরে বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যরা এবং ক্রিকেটপ্রেমীরা আরও উজ্জীবিত হবেন।’

নাগরিক টিভির অনুষ্ঠান প্রধান কামরুজ্জামান বাবু জানান, বিশেষ এই গানটি এবারের বিশ্বকাপজুড়ে প্রচার হবে তাদের চ্যানেলে। পাশাপাশি উন্মুক্ত রাখা হলো প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলেও।

এদিকে গানটির অন্যতম শিল্পী টিনা রাসেল বলেন, ‘বিশ্বকাপ ক্রিকেট আসর নিয়ে এটি আমার প্রথম গান। সঙ্গে গুণী শিল্পীদের পেয়েছি। এটা আমার জন্য অসাধারণ একটি অভিজ্ঞতা। আমাদের বিশ্বাস গানটি সবার ভালো লাগবে।’

চার ছক্কা মারো:

এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]