একনায়কতন্ত্র প্রতিহত করতে কাঞ্চন-নিপুণ প্যানেলে ভোট দিন: খসরু

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১২ পিএম, ২৫ জানুয়ারি ২০২২

আসন্ন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিচ্ছে ইলিয়াস কাঞ্চন-নিপুণ পরিষদ। তারকাবহুল একটি প্যানেল দিয়ে এরইমধ্যে তারা আলোচনায় এসেছেন। ভোটারদেরও মধ্যেও বেশ সাড়া ফেলেছেন।

আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাওয়া নির্বাচনে এরইমধ্যে প্যানেল পরিচিতি পর্ব সেরেছে মিশা-জায়েদ প্যানেল। আজ মঙ্গলবার (২৫ জানুয়ারি) মগবাজার কনভেনশন সেন্টারে চলছে কাঞ্চন-নিপুণ প্যানেলের পরিচিতি পর্ব। করোনার কারণে স্বাস্থ্যবিধি মেনে চলছে আয়োজন।

আজ এখানে কাঞ্চন-নিপুণ পরিষদকে শুভেচ্ছা জানাতে হাজির হয়েছেন শিল্পী ও কলাকুশলীরা। এসেছেন প্রযোজক নেতা খোরশেদ আলম খসরু৷ তিনি তার বক্তব্যে শিল্পী সমিতির ক্ষমতায় একনায়কতন্ত্র প্রতিহত করতে শিল্পীদের কাঞ্চন-নিপুণ প্যানেলে ভোট দেয়ার আহবান জানান।

তিনি বলেন, 'আপনারা কাঞ্চন-নিপুণ প্যানেলকে ভোট দিন। তা না হলে একনায়কতন্ত্র হয়ে যাবে। আপনারা জানেন যে আমি ১৮৪ জনের জন্য রাজপথে নেমেছিলাম বলে আমার সদস্যপদ বাদ দিয়েছিলো। যেটা আমাকে কর্নফার্ম করেছে তফসিল ঘোষণার পর। যেহেতু আমি খসরু আমার সদস্য পদ বাতিল করেছে, আর আপনারা কি?

আপনারা যারা এখানে এসেছেন তাদের কিন্তু ভিডিও হয়ে যাচ্ছে। যদি তারা ক্ষমতায় আসে তাহলে আপনাদের দেখে দেখে চিঠি পাঠিয়ে সদস্য পদ বাতিল করবে। তাই সাবধান হয়ে যান। কাঞ্চন- নিপুণ প্যানেলকে ভোট দিয়ে জয়যুক্ত করে নিয়ে আসলে আপনাদের সদস্যপদ বাতিল করবে না।

আরও আপনারা কাজ কিভাবে পাবেন সেই সুযোগ করে দিবে আমার বিশ্বাস।'

এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]