সাইফ শুভর ‘প্রেম বিরহ’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৫৭ পিএম, ০২ অক্টোবর ২০২২

দুর্গাপূজা উপলক্ষে আসছে সংগীতশিল্পী সাইফ শুভর নতুন গান ‘প্রেম বিরহ’। গানটি লিখেছেন গীতিকবি নবীন আহমেদ, সুর ও সংগীত আয়োজন করেছেন রাজন সাহা। গানটির ভিডিও নির্দেশনা দিয়েছেন শুভ নিজেই।

নতুন গান সম্পর্কে শুভ বলেন, শিল্পী হিসেবে উৎসবকে রাঙাতে দর্শক-শ্রোতাদের গান ছাড়া দেওয়ার মতো বড় কোনো উপহার আমার কাছে নেই। তাই এটি আমার দর্শক শ্রোতাদের জন্য শারদীয় শুভেচ্ছা স্বরূপ উপহার বলতে পারেন।

তিনি বলেন, প্রতিবছরই পূজাসহ সব উৎসবে অনেকেই নতুন গান প্রকাশ করে থাকেন। তবে আমি মনে করি, শুধু একটি দিনকে মাথায় রেখে গান করলে সেটির রেশ একদিন বা এক সপ্তাহ থাকে, এরপর আর থাকে না। তাই উৎসব উপলক্ষে এমন গানের ভিডিও প্রকাশ করছি, যার আবেদন থাকবে সারা বছরই।

গানটির মিউজিক ভিডিওর প্রসঙ্গে শুভ বলেন, ‘প্রেম বিরহ’ গানটির মিউজিক ভিডিও একটি সত্য প্রেম-বিচ্ছেদ গল্প অবলম্বনে নির্মাণ করা হয়েছে। গানটিতে অভিনয় শিল্পী হিসেবে কাজ করেছেন মৌমিতা ও ভিরাট শান্ত। আমি গানের মানুষ, ভিডিও নির্মাণ ও নির্দেশনা দেওয়াটা আমার জন্য খুব চ্যালেঞ্জিং এবং দুঃসাহসিক ছিল। অবশেষে মৌমিতা, শান্ত ও প্রেম বিরহ টিমের সবার সহযোগিতায় আমরা কাজটা করতে পেরেছি। সত্য গল্প অবলম্বনে নির্মিত গান এবং গানচিত্রটি আশা করি সব ধরনের দর্শক-শ্রোতাদের মনেই দাগ কাটবে।

দুর্গাপূজা উপলক্ষে ৩ অক্টোবর ‘প্রেম বিরহ’ গানটি বাংলাদেশের জনপ্রিয় প্রযোজনা প্রতিষ্ঠান স্টুডিও জয়ার সব ডিজিটাল প্ল্যাটফর্মে একযোগে অবমুক্ত করা হবে।

এমআই/আরএডি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।