দুই বোনের গল্পে ফারিণ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:৫৩ পিএম, ২৪ জানুয়ারি ২০২৩

জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘লেডিজ অ্যান্ড জেন্টেলম্যান’ এবং চঞ্চল চৌধুরী অভিনীত ‘কারাগার’- এই দুই ওয়েব সিরিজের কল্যাণে এখন পরিচিত মুখ তিনি।

এবার ফারিণ ‘নিকষ’ শিরোনামের একটি ওয়েব ফিল্মে কাজ করেছেন। রুবেল হাসানের পরিচালনায় ওয়েব ফিল্মটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন মেজবাহ উদ্দীন সুমন। ফিল্মটির গল্প এগিয়েছে আলো ও অন্ধকারের চিরশত্রুতার ভেতর দুই বোনের জীবনবাজির গল্পে।

এক বাড়িতে থাকা দুই-বোন। মাথার ওপর একই ছাদ হলেও দুই বোন যেন ভিন্ন দুই গ্রহের বাসিন্দা। একজন সংসারটাকে, সম্পর্কগুলোকে আগলে রাখতে চাইছে তো অন্যজন ছুটে যেতে চাচ্ছে ঝলমলে চোরাবালির দিকে। এই ছুটে যাওয়ার মধ্যেই ঘটে যায় বিভিন্ন ঘটনা।

আরও পড়ুন: নায়কের চিত্রনাট্যে নায়িকা তাসনিয়া ফারিণ

আলগা হয়ে আসে সম্পর্কের বন্ধনগুলো। দুই বোনকেই মুখোমুখি হতে হয় নিকষ কালো অন্ধকারের। যার ভেতর ডুবে গেলে আর কখনোই ফেরা সম্ভব নয় জীবনযাপনের স্বাভাবিক আলোতে। ঠিক এমন গল্পের আলোকে সাজানো হয়েছে ওয়েব ফিল্মটি।

ওয়েব ফিল্মটিতে আরও অভিনয় করেছেন মীর নওফেল আশরাফী, মাহিমা সুলতানা, জয়রাজ, রাকিব হোসাইন ইভন, খালেকুজ্জামান, সাবিহা জামানসহ আরও অনেকে। ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লেতে শিগগির মুক্তি পাবে ওয়েব ফিল্ম ‘নিকষ’।

এমআই/এমএমএফ/এমআরএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।