আমি সর্বোচ্চ সম্মানিত হয়েছি: মাহি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:২০ এএম, ১৯ মার্চ ২০২৩

‘আমার বিকেল চারটার দিকে জামিন হয়েছে। আজকের দিনটা সর্বোচ্চ বাজে দিন ছিল। এই বাজে দিনেই আমি সর্বোচ্চ সম্মানিত হয়েছি।’ জেল থেকে মুক্তি পাওয়ার পর ১৮ মার্চ রাত ১১টার দিকে ফেসবুক লাইভে এসে নায়িকা মাহিয়া মাহি এমনটা বলেছেন।

তিনি আরও বলেন, আজকের এই দিনে কেউ রক্ষা করার মতো কেউ ছিল না আমার পাশে। সেই দিন মায়ের মতো স্নেহ দিয়ে যিনি আমাকে আগলে রাখলেন, যিনি আমাকে সেভ করলেন, যার নির্দেশে আমি আমি আজকে ন্যায়বিচার পেয়েছি, আমি তার প্রতি কৃতজ্ঞতা জানাই। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিনি যে কত ভালো মানুষ, তার অন্তরটা যে কত পবিত্র, তিনি যে তিনি যে কত মায়ের মতন, আমি এটা বোঝাতে পারব না।

আমি আজকে বলছি, আমি কথা গুছিয়ে বলতে পারছি না, কিন্তু এই মানুষটার জন্য আমি সারা জীবন কোনো রকমের কোনো পথপদবি ছাড়া কাজ করে যাবো। আমরা যারা আওয়ামী লীগ করি, তার জন্য কাজ করি, আমাদের উচিত তাকে গভীরভাবে ভালোবাসা। এরকম মানুষ আমরা কখনোই পাব না। এরকম মানুষ পৃথিবীতে দ্বিতীয়টা নেই। ধন্যবাদ প্রধানমন্ত্রী। যাকে আমি ভালোবেসে ডাকি আমার হাসু আপা বলে ডাকি। আল্লাহ যেন তার আয়ু আমার মাথার চুল পরিমাণ দেয়, তিনি যেন বেঁচে থাকেন দীর্ঘদিন। আপনি সুস্থ থাকুন। আমি দেশবাসীর প্রতি কৃতজ্ঞ, সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞ। এই দিনটাতে সবাই আমাকে অনেক সাহায্য করেছেন।

সবাই আমার জন্য দোয়া করবেন। মাননীয় প্রধানমন্ত্রী জন্য দোয়া করবেন। তিনি যতদিন থাকবেন আমরা ন্যায় বিচার পাব। মানে আমরা সেভ থাকব। তার শুধু নলেজে যেতে হবে যেখানে অন্যায় হচ্ছে এতোটুকুই এনাফ।

এদিকে ডিজিটাল নিরাপত্তা আইনে পুলিশের দায়ের করা মামলায় শনিবার (১৮ মার্চ) দুপুরে গ্রেফতার হয়েছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এরপর তাকে দ্রুত সময়ের মধ্যে কারাগারেও পাঠানো হয়। তবে বিকালেই জামিন দেওয়া হয়েছে এ নায়িকাকে।

উল্লেখ্য, মাহি বর্তমানে ৯ মাসের অন্তঃসত্ত্বা। সম্প্রতি তিনি ওমরা করতে স্বামীর সঙ্গে সৌদি আরব গিয়েছিলেন। সেখান থেকেই শুক্রবার (১৭ মার্চ) ভোরে ফেসবুক লাইভে এসে অভিযোগ তোলেন, গাজীপুরে অবস্থিত তাদের গাড়ির শো-রুমে হামলা-ভাঙচুর চালানো হয়েছে। ওই ঘটনায় স্থানীয় পুলিশের বিরুদ্ধে ‘ঘুস’ নেওয়ার অভিযোগও তোলেন তারা। এদিন রাতেই মাহি-রকিবের বিরুদ্ধে মামলা দায়ের করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। সেই সূত্রে দেশে ফেরা মাত্রই মাহিকে গ্রেফতার করা হয়।

এমআই/এমএমএফ/এমএইচআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।