স্বরার বিয়েতে মমতার না যাওয়ার কারণ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৩০ পিএম, ২০ মার্চ ২০২৩

অভিনেত্রী স্বরা ভাস্কর-ফাহাদ আহমেদের বিয়ের সব আয়োজন ১৬ মার্চ দিল্লিতে ধুমধাম করে সম্পন্ন হয়েছে। এতে স্বরার পরিবার-পরিজন ছাড়াও উপস্থিত ছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, রাহুল গান্ধী, অখিলেশ যাদব থেকে শুরু করে বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী জয়া বচ্চন, রাজনীতি এবং বিনোদন জগতের অনেক তারকা।

আরও পড়ুন: হঠাৎ নিজের বিয়ের খবর জানালেন স্বরা

এ ছাড়াও স্বরার বিয়েতে নিমন্ত্রিত ছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এমনিতে স্বরা মোদী-বিরোধী বলেই পরিচিত। বিভিন্ন সময় তিনি শাসকদলের বিরুদ্ধে নানা বিষয়ে প্রকাশ্যে আওয়াজ তুলেছেন। সম্প্রতি তাকে রাহুল গান্ধীর সঙ্গে ভারতজোড়ো যাত্রায়ও হাঁটতে দেখা গিয়েছে। স্বরা এবংফাহাদের বিয়েতে মমতার উপস্থিতি অনেকেই আশা করেছিলেন।

কিন্তু বিভিন্ন ব্যস্ততায় রিসেপশনে অংশগ্রহণ করতে পারেননি মুখ্যমন্ত্রী। শুক্রবার কালীঘাটে দলের শীর্ষ নেতৃত্বের সঙ্গে উচ্চ পর্যায়ের বৈঠকের আয়োজন করা হয়েছিল। একই দিনে সন্ধ্যায় সমাজবাদী পার্টির নেতা অখিলেশ যাদবের সঙ্গেও দেখা করেন মমতা। তার এক দিন পরই জেলা বৈঠক শুরু করলেন তৃণমূলনেত্রী।

আসন্ন পঞ্চায়েত নির্বাচনের আগে জেলায় জেলায় দলের সংগঠনকে আরও শক্তিশালী করে তোলার লক্ষ্যে ভার্চুয়াল মাধ্যমে তিনি জেলা নেতৃত্বের সঙ্গে কথা বলবেন বলে ঠিক করেছেন। রবিবার তার জেলা বৈঠকের শুরুতেই ছিল মুর্শিদাবাদ।

আরও পড়ুন: সুন্দরী স্বরার কথা

সাগরদিঘি বিধানসভা কেন্দ্রের উপ-নির্বাচনের ফল বেরোনোর পরেই মমতা জানিয়ে দিয়েছিলেন, তৃণমূল কংগ্রেস একাই লড়বে। মমতার সঙ্গে সাক্ষাতের পরই অখিলেশও জানিয়ে দিয়েছেন, কংগ্রেসকে বাদ দিয়ে আঞ্চলিক শক্তিগুলোকে নিয়ে তারা বিজেপির বিরুদ্ধে লড়তে চান। তাই এ সবের মাঝে আর দিল্লিতে স্বরার রিসেপশনে যেতে পারলেন না মমতা।

বিয়েতে মমতা বন্দ্যোপাধ্যায় না যেতে পারলেও নতুন দম্পতির উদ্দেশে চিঠি পাঠিয়েছেন। চিঠি পেয়ে জবাবও দিয়েছেন স্বরা। মুখ্যমন্ত্রী স্বরার মা-বাবাকে লেখেন, ‘মিস্টার অ্যান্ড মিসেস ভাস্কর, আপনাদের মেয়ে স্বরার বিয়ের নিমন্ত্রণপত্র পেয়েছি। স্বরা ও ফাহাদকে তাদের জীবনের এমন এক দিনে আমার অনেক শুভেচ্ছা। আমি প্রার্থনা করব ঈশ্বরের কাছে, ওরা ভালো থাকুক। দুজনকেই নতুন জীবনের শুভেচ্ছা।’

মুখ্যমন্ত্রীর পাঠানো চিঠি নিজের টুইটারে শেয়ার করে অভিনেত্রী ধন্যবাদ জানিয়ে লেখেন, ‘আমাদের শুভেচ্ছা বার্তা পাঠানোর জন্য ধন্যবাদ। তবে আপনার অনুপস্থতিতি অনুভব করেছি। আপনার এই আন্তরিকতা আমাদের মন ছুঁয়ে গিয়েছে।’

আরও পড়ুন: বিয়ের অপেক্ষায় না থেকে মা হয়ে গেলেন অভিনেত্রী স্বরা

উল্লেখ্য, স্বরা ফাহাদ আইন সম্মত উপায়ে বিয়ে সেরেছেন এক মাস আগে। সেই বিয়ের এক মাসের মাথায় সামাজিক রীতি মেনে বিয়ে করছেন দুজনে।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।