আন্তর্জাতিক অ্যামি অ্যাওয়ার্ডস পেলেন বীর দাস

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৩১ পিএম, ২১ নভেম্বর ২০২৩

কমেডির জন্য আন্তর্জাতিক অ্যামি অ্যাওয়ার্ডস জিতলেন ভারতীয় কমেডিয়ান বীর দাস। নেটফ্লিক্স কমেডি শো স্ট্যান্ডআপ স্পেশাল ‘বীর দাস: ল্যান্ডিং’ জিতল সেরার শিরোপা। বিশ্ব মঞ্চে ভারতের সম্মান বহুগুণে বাড়িয়ে দিলেন এ কমেডিয়ান। 

অন্যদিকে বলিউড তারকা শেফালি শাহর অ্যামি অ্যাওয়ার্ডস হাতছাড়া হয়েছে। নেটফ্লিক্সে ‘দিল্লি ক্রাইম’-এ অভিনয়ের জন্য সেরা অভিনেত্রী বিভাগে মনোনয়ন পেয়েছিলেন তিনি। মূলত ২০১২ সালের দিল্লি গণধর্ষণ নিয়ে দিল্লি পুলিশের তদন্তের উপর দিল্লি ক্রাইম সিরিজ তৈরি করা হয়েছিল। সম্প্রতি জলসা, হিউম্যান, ডার্লিংস সিনেমাও তার অভিনয় প্রশংসা কুড়িয়েছে। 

 

তবে এবার হার মানলেন মেক্সিকান অভিনেত্রী কার্লা সুজার কাছে। ‘দ্য ডাইভ’ সিনেমায় অভিনয়ের জন্য অভিনেত্রী কার্লা সুজাকে পুরস্কার দেওয়া হয়। এ বিভাগে মনোনয়ন পেয়েছিলেন দ্য ড্রিমার বিকিং কারেন ব্লিক্সেন এবং কনি নিলসেন। পাশাপাশি এমি অ্যাওয়ার্ডস হাতছাড়া হয়েছে জিম সর্ভের হাত থেকেও।

 

তবে ভারতের মুখ উজ্জ্বল করলেন একতা কাপুর। ভারতীয় টেলিভিশনে তার অবদানের জন্য, অ্যামিতে বিশেষ সম্মান পেলেন একতা। পাশাপাশি বীর দাস কমেডির জন্য আন্তর্জাতিক অ্যামি অ্যাওয়ার্ডস জিতে ভারতের মুকুটে নতুন পালক যুক্ত করেছেন। 

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।