হলে মুক্তি না মিললেও ‘শনিবার বিকেল’ দেখা যাবে ওটিটিতে

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১০:২১ পিএম, ২২ নভেম্বর ২০২৩

দেশের সিনেমা হলে মুক্তির জন্য ছাড়পত্র না মিললেও সনি লাইভে আগামী শুক্রবার স্ট্রিমিং হতে যাচ্ছে ‘শনিবার বিকেল’ সিনেমাটি।

মোস্তফা সরয়ার ফারুকী নির্মিত ‘শনিবার বিকেল’ সিনেমাটির প্রায় দেড় মিনিটের একটি টিজার প্রকাশ করে এ ঘোষণাই দিয়েছে ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম।

ফারুকী ফেসবুকে লিখেছেন, একসঙ্গে এতো কিছু আসছে যে আমারই দিশেহারা অবস্থা। ‘শনিবার বিকেল’ ওটিটিতে আসছে, ফাইনালি ২৪ নভেম্বর, সনি লিভ-য়ে। বাংলাদেশের বাইরে পৃথিবীর যে কোনো দেশ থেকে দেখা যাবে!

আগামী ৩০ নভেম্বর চরকি-তে তার নতুন সিনেমা সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি আসছে উল্লেখ করে তিনি বলেছেন, দুইটা সম্পূর্ণ দুই রকম অভিজ্ঞতা হবে আশা করি। দুইটা ছবিই দেখবেন, কথা বলবেন, এই কামনায়।এই দুইটা ছবির পর আরও কিছু আসবে, সেটাও দ্রুত। এবং সেগুলা এই দুইটা থেকেও আলাদাই হবে ইনশাল্লাহ।

সবার মঙ্গল কামনা করেও মোস্তফা সরয়ার ফারুকী লিখেছেন, আসলে ছয়টা বছরতো আমার সিনেমা মানুষের কাছে যায় নাই। ফলে এক সাথে অনেক কিছু এখন আসবে, অনেক রকম আসবে! গুস্তাখি মাফ করবেন। সবার মঙ্গল হোক।

হোলি আর্টিজানের নির্মম ঘটনার ছায়া অবলম্বনে নির্মিত ‘শনিবার বিকেল’ দেশের সেন্সর বোর্ডে আটকে আছে বেশ কয়েক বছর ধরে। সিনেমায় অভিনয় করেছেন জাহিদ হাসান, পরমব্রত চট্টোপাধ্যায়, নুসরাত ইমরোজ তিশা, ইন্তেখাব দিনার এবং ফিলিস্তিনি অভিনেতা ইয়াদ হুরানি প্রমুখ।

রেস্টুরেন্টে কী ঘটছে সেই শনিবার বিকেলে, দেখতে ক্লিক করুন এখানে

এমআই/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।