পাবনায় শাকিব খানকে দেখতে উৎসুক মানুষের ঢল

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৪২ পিএম, ২১ ডিসেম্বর ২০২৩

ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানের জনপ্রিয়তা দেশের সব আনাচে কানাচে। পাবনায় চলছে তার ‘রাজকুমার’ সিনেমায় শুটিং। সেখানে শুটিংয়ে অংশ নেওয়া শাকিব খানকে একপলক দেখতে ঢল নেমেছে উৎসুক মানুষের।

শাকিব খানের ফেসবুক পেজে পাবনায় ওই ছবির শুটিংয়ের একটি ভিডিও পোস্ট করা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, মানুষের ভিড় ঢেলে এগিয়ে যাচ্ছে শাকিব খানের গাড়ি। ওই ভিডিওর ক্যাপশনে শাকিব লিখেছেন, ‘আমাকে ভালবাসায় রাখুন।’

জানা গেছে, ‘রাজকুমার’ সিনেমাটি প্রেম, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হবে। রাজকুমার সিনেমায় শাকিবের নায়িকা হলিউড অভিনেত্রী কোর্টনি কফি।

জাগো নিউজকে সিনেমারটির নির্মাতা হিমেল আশরাফ জানান, পাবনায় শুটিং হবে ১২ দিন। এরপর নতুন বছরে বাকি শুটিং হবে আমেরিকায়।

এদিকে হলিউডে বেশ কিছু সিনেমায় কাজ করেছেন অভিনেত্রী কোর্টনি কফি। সেসবের মধ্যে রয়েছে ‘ডোমিনোস’, ‘রিভেঞ্জিং অ্যাঞ্জেলস কাল দ্য হার্ড’, ‘দ্য স্টর্ম’ সিনেমাগুলো। এসব সিনেমা ইংরেজি ভাষায় নির্মিত হয়েছে। ‘রাজকুমার’র মাধ্যমে প্রথমবারের মতো বাংলা সিনেমায় কাজ করবেন তিনি।

এমআই/এমকেআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।