অগস্ত্য-সুহানার প্রেমের গুঞ্জন স্বাগত জানালেন গৌরী!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:০৩ পিএম, ১৩ জানুয়ারি ২০২৪

অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার সঙ্গে শাহরুখ-গৌরীর কন্যা সুহানার প্রেমের গুঞ্জন চলছে দীর্ঘদিন ধরে। তাদের প্রেমের খবর প্রায় সবার কাছেই মুখরোচক।

এদিকে ‘দি আর্চিজ’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটেছে দুই তারকা-সন্তানের। বলিউডে পা রাখার আগে থেকেই তাদের সম্পর্কের আলোচনার ঝড় উঠেছে। সুহানা ও অগস্ত্য নন্দা জোয়া আখতার পরিচালিত এ সিনেমার শুটিংয়ের সময় থেকে তারা প্রেমে পড়েন। তবে তাদের প্রেমের কোনো রাখঢাক নেই।

সম্প্রতি এক অনুষ্ঠানে সুহানার উদ্দেশে চুম্বন ছুড়ে দিয়েছিলেন অগস্ত্য। তার সপ্তাহখানেক পরে এক পার্টিতেও অন্তরঙ্গ অবস্থায় দেখা গিয়েছিল তাদের দুজনকে। বছর শেষে এক সঙ্গেই সময় কাটান সুহানা-অগস্ত্য। বছর পড়তেই নতুন চমক দিলেন অগস্ত্য, পাল্টা প্রতিক্রিয়া এসেছে সুহানার মা গৌরী খানের পক্ষ থেকে।

আরও পড়ুন: সুহানা-অগস্ত্যর ভিডিও নিয়ে তোলপাড় 

‘দি আর্চিজ’ মুক্তির সময় সোশ্যাল মিডিয়ায় দেখা যায়নি অগস্ত্যকে। এবার নতুন বছরে ইনস্টাগ্রামে যোগ দিলেন তিনি। অগস্ত্যর মাত্র একদিনে প্রায় ৩২ হাজার ফলোয়ার হয়েছে। বৃহস্পতিবার ইনস্টাগ্রাম নিজের প্রথম পোস্টটি করেন।

 
 
 
View this post on Instagram

A post shared by Agastya Nanda (@agastyanandaaa)

দিদি নভ্যা নাভেলি নন্দা, মা শ্বেতা বচ্চন, পরিচালক জোয়া আখতারের মতো তারকারা অগস্ত্যকে স্বাগত জানান ইনস্টাগ্রামের দুনিয়ায়। এদের পাশপাশি নজর কেড়েছে অন্য আর একজনের শুভেচ্ছাবার্তা। তিনি গৌরী খান।

ইনস্টাগ্রামে অভিষেক ঘটতেই অগস্ত্যের ছবির নিচে গৌরী মন্তব্য করেন, ‘আলিঙ্গন।’ ও দিকে অগস্ত্যের মা শ্বেতা লেখেন, ‘বাচ্চা ছেলেকে সবাই ভালোবাসুন।’ যদিও এদিক থেকে অনেক এগিয়ে সুহানা। অনেকদিন থেকেই ইনস্টাগ্রামে সক্রিয় তিনি। তার অনুরাগীর সংখ্যা প্রায় ৪০ লাখেরও বেশি।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।