নাঈম ও নাদিয়ার সঙ্গে তারকা দম্পতিরা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:২১ পিএম, ১২ ফেব্রুয়ারি ২০২৪

বিশ্ব ভালোবাসা দিবস কেন্দ্র করে মাছরাঙা টেলিভিশনে শুরু হয়েছে বিশেষ রান্না বিষয়ক অনুষ্ঠান ‘ভালোবাসার কিচেন’। তারকা দম্পতি এফ এস নাঈম ও নাদিয়ার উপস্থাপনায় অনুষ্ঠানটি তৈরি হয়েছে বিভিন্ন অঙ্গনের তারকা দম্পতিদের রান্না নিয়ে।

সাত পর্বের এ অনুষ্ঠানে নিজেদের প্রিয় রেসিপি রান্না করে দেখানো হবে। পাশাপাশি সংসার জীবনের খুঁটিনাটি বিষয় দর্শকদের সঙ্গে শেয়ার করবেন তারা।

Nadira-(4).jpg

নাদিয়া বলেন, ‘আমাদের ভালোবাসার কিচেন শুধু রান্নার অনুষ্ঠান নয়। এখানে দুজনের গল্প, খুনসুটি, শেয়ারিং ও কেয়ারিং বিষয়গুলো উঠে আসবে। এই প্রথম আমি আর নাঈম একসঙ্গে কোনো অনুষ্ঠান নিয়ে আসছি দর্শকের সামনে। আশা করছি উপভোগ্য একটি অনুষ্ঠান হবে।’

Nadira-(4).jpg

প্রথম পর্বে উপস্থিত ছিলেন অভিনেতা ইরফান সাজ্জাদ ও তার স্ত্রী শারমিন সাজ্জাদ। আজ ভালোবাসার কিচেনে অংশ নেবেন নির্মাতা আশফাক নিপুন ও তার স্ত্রী সংগীতশিল্পী এলিটা করিম। আগামীকাল দেখা যাবে অভিনেত্রী সাবিলা নূর ও তার স্বামী নেহালকে। অভিনয়শিল্পী দম্পতি মীর সাব্বির ও ফারজানা চুমকিকে দেখা যাবে ১৪ ফেব্রুয়ারি।

Nadira-(4).jpg

এর পরদিন ১৫ ফেব্রুয়ারি সংগীতশিল্পী পিন্টু ঘোষ ও তার স্ত্রী সুকন্যা মজুমদার, ১৬ ফেব্রুয়ারি অভিনেতা শ্যামল মাওলা ও তার স্ত্রী মাহা এবং শেষ দিন অর্থাৎ ১৭ ফেব্রুয়ারি থাকবেন অভিনেতা শাশ্বত দত্ত ও তার স্ত্রী সুপ্রিয়া। জেড আই ফয়সালের প্রযোজনায় অনুষ্ঠানটি প্রচার হচ্ছে প্রতিদিন সন্ধ্যা সাড়ে ৭টায়।

এমআই/এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।