নির্বাচন করছেন চিত্রনায়িকা পলি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৪৩ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০২৪
নির্বাচন করছেন চিত্রনায়িকা পলি

বাংলা চলচ্চিত্রের নব্বই দশকের শেষের দিকে চাহিদাসম্পন্ন চিত্রনায়িকাদের অন্যতম পলি। ব্যস্ততম এ নায়িকা হঠাৎ করেই চলচ্চিত্রাঙ্গন থেকে অন্তরালে চলে যান। বর্তমানে স্বামী-সন্তান নিয়ে রাজধানীর গুলশানে বসবাস করছেন। সিনেমায় তার ব্যস্ততা না থাকলেও এবার তিনি নির্বাচনের মাঠে নেমেছেন।

বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে যাচ্ছেন পলি। লিপু-নাদিম পরিষদ থেকে কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচন করছেন বলে জানিয়েছেন। আগামী ১৬ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে এ নির্বাচন।

আরও পড়ুন : 

এবারের ফিল্ম ক্লাবের নির্বাচনে অংশ নেওয়া প্রসঙ্গে পলি বলেন, আমি ব্যক্তিগতভাবে ফিল্ম ক্লাবসহ ইন্ডিয়া বাংলাদেশ ফ্রেন্ডশিপ ক্লাব, ক্যাপিটাল ক্লাব, জয়ন্টা ক্লাব, লেডিস ক্লাব, কুষ্টিয়া ক্লাব ও খুলনা ক্লাবের মেম্বার। ক্লাব কালচার আমি খুব এনজয় করি। যেহেতু ফিল্ম ক্লাব আমাদের চলচ্চিত্রসংশ্লিষ্ট লোকজনের প্রতিষ্ঠান। অতীতে এখানে চিত্রনায়িকা মৌসুমী, পপি ও রত্না নির্বাচনে অংশ নিয়েছেন। তাই ভাবলাম এবার আমিও নির্বাচন করি। আগামী ১৬ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে এ নির্বাচন। আশা করি সবাই আমার পাশে থাকবেন।

নির্বাচন করছেন চিত্রনায়িকা পলি

ফিল্ম ক্লাব নিয়ে পলি বলেন, আমরা হলে আমাদের প্রথম পদক্ষেপ থাকবে ফিল্ম ক্লাবটা গুলশান ও বনানীর মতো জায়গায় নেওয়া। যেটা কোন ফ্ল্যাট হবে না, সোজা কথা একটা বাড়ি। যেখানে বাচ্চাদের খেলার জায়গা থাকবে এবং বড়দের বিলিয়াড খেলার স্থান থাকবে। এছাড়া বড় রকমের কনফারেন্স রুম ও রেস্টুরেন্ট থাকবে। আমার ইচ্ছা একটা ক্লাব যেরকম হয় সেটাই করবো।

প্রসঙ্গত, খুলনার মেয়ে পলি ২০০১ সালে মোহাম্মদ হোসেনের ‘ফায়ার’ সিনেমায় প্রয়াত মান্নার নায়িকা হিসেবে অভিষিক্ত হন। এই সিনেমার মাধ্যমেই আলোচিত হন তিনি। এরপর তিনি ১১৩টি চলচ্চিত্রে অভিনয় করেন। মান্না, রুবেল, অমিত হাসান, শাকিব খানসহ সে সময়ের প্রায় সব নায়কের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন তিনি।

এমআই/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।