প্রথমবার ওয়েব ফিল্মে প্রিয়া অনন্যা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০০ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

তরুণ নির্মাতা সেলিম রেজা নির্মাণ করেছেন ‘এক্স লাভ’ শিরোনামের ওয়েব ফিল্ম। সত্য ঘটনা নিয়ে নির্মিত হয়েছে এটি। এতে অভিনয় করেছেন প্রিয়া অনন্যা। সিনেটেক মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত এ ওয়েব ফিল্মটি প্রযোজনা করেছে সেলিম রেজা।

এটির গল্প লিখেছেন শাহরিয়ার ইসলাম আর চিত্রনাট্যে সালমান জাশিম। এখানে আরও দেখা যাবে, আমান রেজা, আশিক চৌধুরী, নির্জোনা আফরোজ, সাফি খান, সাহেলা আক্তার প্রমুখ।

প্রথমবার ওয়েব ফিল্মে প্রিয়া অনন্যা

আরও পড়ুন

অভিনেত্রী প্রিয়া অনন্যা বলেন, এ কনটেন্টে দর্শক চমৎকার একটি গল্প দেখতে পাবেন। তাছাড়া দারুণ একটি চরিত্র। এমন চরিত্র সাধারণত পাওয়া যায় না। প্রস্তাব পেয়েই ভালো লেগেছে। আশা করছি দর্শকরা দারুণ একটি কাজ উপহার পেতে যাচ্ছেন।

প্রথমবার ওয়েব ফিল্মে প্রিয়া অনন্যা

আরও পড়ুন

নির্মাতা সেলিম রেজা বলেন, ‘এক্স লাভ’ ওয়েব ফিল্মে প্রেম-বিশ্বাস ও প্রতিশোধের কথা বলবে সবার কাছে। সচরাচর এমন গল্প নিয়ে কাজ কম হয়। আমরা সে বিষয়টি নিয়ে সামনে এগোতে চেয়েছি। এর বেশি কিছু এখন বলতে চাই না। আশা করি দর্শক কাজটি পছন্দ করবেন।

জানা গেছে, ওয়েব ফিল্মটি দেখা যাবে দেশের একটি ওটিটি প্ল্যাটফর্মে।

এমআই/এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।