ভক্তদের সালমানের বিশেষ ঈদ উপহার

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:০৬ পিএম, ১১ এপ্রিল ২০২৪

প্রতি ঈদেই সালমান খান ভক্তদের জন্য উপহার দিয়ে থাকেন। একটা সময় ছিল ঈদের মৌসুম মানেই বড়পর্দায় সালমান খানের উপস্থিতি। এবারের ঈদে তার কোনো সিনেমা মুক্তি পায়নি। কিন্তু ঈদের দিনে অনুরাগীদের নিরাশ করেননি ভাইজান।

আজ ঈদের দিন (১১ মার্চ) সালমান খান ঘোষণা করলেন তার নতুন সিনেমার নাম। সেই সঙ্গে সিনেমায় তার চরিত্রটি নিয়েও কিছুটা কথা বলেছেন।

আরও পড়ুন:

সম্প্রতি সালমান তার নতুন ছবি ঘোষণা করেছিলেন। তিনি জানিয়েছিলেন ‘গজনি’ সিনেমা খ্যাত দক্ষিণী পরিচালক এআর মুরুগাদসের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তিনি। সিনেমাটি প্রযোজনা করছেন সাজিদ নাদিয়াদওয়ালা। তারপর থেকেই নতুন এ সিনেমা নিয়ে অনুরাগীদের মধ্যে উত্তেজনার বাড়তেই থাকে।

আজ ঈদের দিন এ সিনেমার নাম প্রকাশ্যে আনলেন ভাইজান। সিনেমাটির নাম ‘সিকন্দর’। সিনেমায় নামভূমিকায় অভিনয় করবেন তিনি।

এবারের ঈদে মুক্তি পেয়েছে দুটি হিন্দি সিনেমা। সেই প্রসঙ্গে টেনে সিনেমার নাম ঘোষণা করে সোশ্যাল মিডিয়ায় সালমান খান লেখেন, “এই ঈদে ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ আর ‘ময়দান’ দেখুন এবং আগামী বছর সিকন্দরের সঙ্গে এসে আলাপ করবেন। আপনাদের ইদের শুভেচ্ছা।’’

সাজিদের প্রযোজনায় একাধিক সিনেমায় সালমান অভিনয় করেছেন। ‘জুড়ুয়া’ দিয়ে সেই যাত্রার সূত্রপাত। পরে ‘মুঝসে শাদি কারোগি’ এবং ‘কিক’-এর মতো সিনেমাও দর্শককে উপহার দিয়েছেন এ জুটি। অন্যদিকে ‘গজনি’ সিনেমাটি মুরুগাদসকে বলিউডে জনপ্রিয়তা এনে দেয়। তামিল সিনেমার হিন্দি সংস্করণে অভিনয় করেছিলেন আমির খান।

মুরুগাদস এই প্রথম সালমানকে নিয়ে সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন। শোনা যাচ্ছে, এ সিনেমায় সালমানের বিপরীতে ইন্ডাস্ট্রির প্রথম সারির কোনো অভিনেত্রীর কথা ভাবা হচ্ছে। সিনেমাটি আগামী বছর ঈদে মুক্তি পাবে।

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।