ঈদের দিনের ব্যস্ততার কথা জানালেন নুসরাত

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:০২ পিএম, ১১ এপ্রিল ২০২৪

টালিউডের জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান ঈদের সকালেই সোশ্যাল মিডিয়ায় তার ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছা জানিয়েছেন। ঈদের চাঁদ দেখা দিতেই তিনি হাতে মেহদি দিয়ে আলপানা এঁকেছেন। ঈদের দিনটি কীভাবে পালন করছেন ও এ দিনের ব্যস্ততার কথাও তিনি গণমাধ্যমকে জানিয়েছেন।

বুধবার সন্ধ্যায় সোশ্যাল যে ছবি পোস্ট করেছিলেন, সেখানে নুসরাতের হাতজোড়া মেহেদি দেখা গেছে। সেখানেও মিলেছিল চাঁদের ঝলক। সঙ্গে লিখেছিলেন, ‘আমার মেহেদি কেমন? আপনাদের মেহেদিও ভাগ করে নিন। চাঁদ মুবারক।’ বৃহস্পতিবার সকালেই ঈদ উপলক্ষে নিজের বিশেষ ফোটোশুটের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন নুসরাত জাহান।

আরও পড়ুন:

আজ ঈদের দিন সকাল থেকেই ভীষণ ব্যস্ত নুসরাত। তবে এক ফাঁকে সময় করে নিজের পরিকল্পনা জানাতে ভুললেন না। কীভাবে দিনটা কাটাচ্ছেন তিনি? নুসরাত বললেন, ‘‘পরিবারের সঙ্গেই দিনটা কাটানোর ইচ্ছে রয়েছে। তার সঙ্গে খাওয়াদাওয়ার ব্যবস্থাও করছি।’’

বিশেষ দিনে অভিনেত্রীর বাড়ি পরিপূর্ণ নিকটজন ও ভক্তদের ঈদের উপহারে। তার নির্বাচিত ঝলক ইনস্টাগ্রামের স্টোরিতে ভাগ করে নিয়েছেন নুসরাত। তবে বিশেষ দিনে কেনা খাবার নয়, নুসরাত নিজে রান্নাঘরে অনেকটা সময় কাটিয়েছেন।

 
 
 
View this post on Instagram

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

যশ ও ছেলের জন্য একাধিক পদ রান্না করেছেন তিনি। নুসরত বলেন, ‘‘বিরিয়ানি, সেমাই ফিরনি আর কবাব বানিয়েছি। আশা করি খাবারগুলো ওদের পছন্দ হবে।’’

তবে ঈদের দিনে যেন একটু হলেও মনখারাপ অভিনেত্রীর। কারণ উৎসবের দিনে তার বাবা-মা অনেক দূরে রয়েছেন। নুসরাত বললেন, ‘মা-বাবাকে আজ খুব মিস করছি। তারা মক্কায় গিয়েছেন। তবে আমরা শুভেচ্ছা বিনিময় করেছি।’

বছরের শুরুতেই ‘সেন্টিমেন্টাল’ সিনেমায় নুসরাতকে দেখা গেছে। ছবিতে যশের সঙ্গে তিনি জুটি বেঁধেছিলেন। যুগলের প্রযোজনা সংস্থার অধীনে তৈরি সেটিই প্রথম সিনেমা। এখনো নুসরাত নতুন সিনেমার কোনো ঘোষণা করেননি। তিনি এবার কোনো সিনেমায় অভিনয় করবেন, সেদিকে নজর থাকবে।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।