রণবীরের বিরুদ্ধে গুরুতর অভিযোগ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:৪৫ পিএম, ২৬ মে ২০২৪

বলিউড তারকা রণবীর সিংয়ের বিরুদ্ধে গুরুতর অভিযোগ উঠেছে। তিনি নাকি ‘অপেশাদারিত্বে’র পরিচয় দিয়েছেন। মাত্র ৩ দিন শুটিং করেই বিগ বাজেটের একটি সিনেমা ছেড়ে দিয়েছেন বলে জানা গেছে। তার মতো এত বড় তারকার কাছ থেকে কেউ এমন আচরণ আশা করেন না বলে-এ অভিযোগ ওঠার পর থেকে সবাই বলছেন।

এমনকী এ ধরনের কর্মকাণ্ডের জন্য কারণ জানানোর প্রয়োজন বলেও মনে করেননি রণবীর। এমনটাই অভিযোগ তুললেন দক্ষিণী সিনেমা ‘রাক্ষস’র নির্মাতারা।

রণবীরের বিরুদ্ধে গুরুতর অভিযোগ

আরও পড়ুন

জানা গেছে, “তেলুগু সিনেমা ‘হনুমান’র পর আরেকটি নতুন সিনেমার কাজ করতে চাইছিলেন দক্ষিণী পরিচালক প্রশান্ত। কিন্তু ‘রাক্ষস’ নিয়ে প্রথমটায় রণবীরের অতি উৎসাহ দেখে সেই কাজ বাতিল করে দেন। শুটিংয়ের জন্য উড়ে গিয়েও রণবীর কোনো ফার্স্ট লুক ভিডিওর কাজ করেননি। তার পরিবর্তে সোজাসুজি সিনেমার শুটিং শুরু করেন। ৩ দিন পর আমরা খুশি মনেই সবাই প্যাক আপ করি। কিন্তু তারপরই রণবীর মেসেজ করে জানান, তিনি এই সিনেমার কাজ আর করতে পারবেন না। কিন্তু কেন? সেই কারণও জানাননি। আমরা তো হতভম্ব!”

অন্যদিকে একটি সূত্রে জানা গেছে, মুম্বাইয়ের কেউ নাকি রণবীরের কানভারি এ সিনেমা না করার জন্য! সেই প্রেক্ষিতেই প্রযোজকের প্রশ্ন, “এই উপদেশটা সিনেমার শুটিং শুরু করার আগে নিলে কী হত? এটা কি ইয়ার্কি হচ্ছে?”

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।