বিএসএমএমইউয়ের রেসিডেন্সি কোর্সে ভর্তির ফল প্রকাশ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৩৮ পিএম, ০৯ ডিসেম্বর ২০২২

 

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) বিভিন্ন অনুষদের অধীনে মার্চ- ২০২৩ শিক্ষাবর্ষে রেসিডেন্সি প্রোগ্রাম ফেইজ ‘এ’ ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে।

শুক্রবার (৯ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদের কাছে এ ফলাফল হস্তান্তর করে পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তর। একই সঙ্গে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ফল প্রকাশ করা হয়েছে।

ফলাফল নিয়ে সন্তোষ প্রকাশ করে বিএসএমএমইউ উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের এবারের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। অপেক্ষাকৃত দ্রুততর সময়ে এবারের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। বিগত বছরের তুলনায় উপস্থিত ছিল সন্তোষজনক।

এসময় বিএসএমএমইউয়ের উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. জাহিদ হোসেন, উপ-উপাচার্য (একাডেমিক) অধ্যাপক ডা. একেএম মোশাররফ হোসেন, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. ছয়েফ উদ্দিন আহমদ, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, ডেন্টাল অনুষদের ডিন অধ্যাপক ডা. মোহাম্মদ আলী আসগর মোড়ল, সার্জারি অনুষদের ডিন অধ্যাপক ডা. মোহাম্মদ হোসেন, মেডিসিন অনুষদের ডিন অধ্যাপক ডা. মাসুদা বেগম, বেসিক সাইন্স ও প্যারা ক্লিনিক অনুষদের ডিন অধ্যাপক ডা. শিরিন তরপদার, নার্সিং অনুষদের ডিন অধ্যাপক ডা. দেবব্রত বণিক, টেকোলোজি অনুষদের ডিন অধ্যাপক ডা. দেবতোষ পাল, শিশু অনুষদের ডিন অধ্যাপক ডা. সুরাইয়া বেগম, প্রক্টর অধ্যাপক ডা. মো. হাবিবুর রহমান দুলাল, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ডা. স্বপন কুমার তপাদার, পরীক্ষা নিয়ন্ত্রক ইফতেখার আলম, অতিরিক্ত পরীক্ষা নিয়ন্ত্রক আব্দুল হাকিম, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, বিশ্ববিদ্যালয়ের শিক্ষকসহ ভর্তি পরীক্ষায় দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

 এর আগে আজ সকালে ১০টায় রাজধানীর দু’টি কেন্দ্র বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) ক্যাম্পাস ও বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ানস অ্যান্ড সার্জনস (বিসিপিএস) ক্যাম্পাসে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষা শেষ হয় বেলা সাড়ে ১১টায়। এবারের রেসিডেন্সি এমডি ও এমএস ভর্তি পরীক্ষায় ১৪১৪ আসনের বিপরীতে পরীক্ষার্থীর সংখ্যা ছিল মোট ৯ হাজার ১৭৪জন।

এএএম/এমএএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।