মন্ত্রীর দায়িত্ব নিয়ে পুরোনো কর্মস্থলে স্বাস্থ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪৮ পিএম, ১৪ জানুয়ারি ২০২৪

শপথ নেওয়ার পর প্রথমবারের মতো পুরোনো কর্মস্থল শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে এসেছেন স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন। রোববার (১৪ জানুয়ারি) দুপুর ২টায় মন্ত্রণালয়ে প্রথম দিন অফিস শেষে তিনি তার পুরোনো কর্মস্থলে আসেন।

এসময় তিনি ইনস্টিটিউটের পরিচালক, চিকিৎসক ও কর্মকর্তাদের সঙ্গে হাসপাতালের বিভিন্ন বিষয় নিয়ে সংক্ষিপ্ত আলোচনা করেন। হাসপাতালে আসার পর থেকে বিভিন্ন বিভাগের চিকিৎসকরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান। এদিন তিনি হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড ঘুরে দেখেন এবং রোগীদের সঙ্গে কথা বলেন।

মন্ত্রীর দায়িত্ব নিয়ে পুরোনো কর্মস্থলে স্বাস্থ্যমন্ত্রী

ডা. সামন্ত লাল সেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করেছেন। ৭ জানুয়ারির নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে সরকার গঠন করেছে আওয়ামী লীগ। এই সরকারের টেকনোক্র্যাট কোটায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী হিসেবে দায়িত্ব পেয়েছেন সামন্ত লাল সেন।

এএএম/ইএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।