স্বাস্থ্যমন্ত্রীর শোক

ডা. ওয়াহেদুজ্জামানের শূন্যতা সহজে পূরণ হওয়ার নয়

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:২১ এএম, ১৯ ফেব্রুয়ারি ২০২৪
ডা. মোহাম্মদ ওয়াহেদুজ্জামান

ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক (উপ-পরিচালক) ডা. মোহাম্মদ ওয়াহেদুজ্জামান মারা গেছেন। রোববার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান। তার বয়স হয়েছিল ৫০ বছর ৭ মাস।

ডা. মোহাম্মদ ওয়াহেদুজ্জামানের মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী অধ্যাপক ডা. সামন্ত লাল সেন।

রোববার সন্ধ্যায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ তথ্য কর্মকর্তা মো. মাইদুল ইসলাম প্রধানের সই করা এক শোকবার্তায় স্বাস্থ্যমন্ত্রী বলেন, ডা. ওয়াহেদুজ্জামান খুব অল্প বয়সেই ভালো চিকিৎসক হয়ে উঠেছিলেন। ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক হিসেবেও তিনি যথেষ্ট সুনাম অর্জন করেছিলেন। কর্তব্য পালনরত অবস্থায় তিনি অসুস্থ হয়ে মারা গেলেন। এটি অকালমৃত্যু।

তিনি আরও বলেন, ডা. ওয়াহেদুজ্জামানের মৃত্যুতে দেশ একজন উদীয়মান, দক্ষ চিকিৎসক ও সংগঠককে হারালো। এ ক্ষতি সহজে পূরণ হওয়ার নয়।

স্বাস্থ্যমন্ত্রী মরহুমের আত্মার শান্তি কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

ডা. ওয়াহেদুজ্জামানের গ্রামের বাড়ি বাড়ি কিশোরগঞ্জ জেলায়। তিনি ঢাকা মেডিকেল কলেজের কে-৪৮ ব্যাচের ছাত্র ছিলেন। ২১তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে সরকারি চাকরিতে যোগ দেন। প্রত্যন্ত হাওর উপজেলা ইটনায় তিনি ইউএইচএফপিও হিসেবে দায়িত্ব পালনের পর টাঙ্গাইলের সিভিল সার্জন হন।

ডা. ওয়াহেদুজ্জামান গত ৩১ জানুয়ারি উপ-পরিচালক পদে পদোন্নতি পান।

এএএম/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।