২০ বছর পর চট্টগ্রামে স্বাচিপের সম্মেলন আজ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:২২ এএম, ২২ এপ্রিল ২০২৪

প্রায় ২০ বছর পর আওয়ামী লীগ সমর্থিত চিকিৎসকদের সংগঠন স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) চট্টগ্রাম জেলা ও চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) শাখার সম্মেলন আজ সোমবার (২২ এপ্রিল)। দুপুরে চমেকের শাহ আলম বীর-উত্তম মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হবে।

সম্মেলন ঘিরে চট্টগ্রামে সরকারি দল সমর্থিত চিকিৎসকদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা দিয়েছে। সম্মেলনে সবার নজর নতুন নেতৃত্ব নির্বাচনের দিকে।

দুই কমিটির নেতৃত্বে কারা আসছেন, তা নিয়েও চলছে নানা আলোচনা। তবে জ্যেষ্ঠ চিকিৎসকদের পাশাপাশি নতুনদেরও নেতৃত্বে আসার কথা শোনা যাচ্ছে।

স্বাচিপ চট্টগ্রাম জেলা শাখার আহ্বায়ক শেখ শফিউল আজম বলেন, মামলাজনিত বিভিন্ন কারণে সম্মেলন করতে দেরি হয়েছে। আজ উৎসবমুখর পরিবেশে সম্মেলন হবে।

জেলা কমিটির সদস্যসচিব ও বিএমএ চট্টগ্রাম শাখার সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ শরীফ বলেন, ‘চট্টগ্রামে চিকিৎসকদের জনপ্রিয় সংগঠন স্বাচিপ। সুষ্ঠু ও সুন্দর পরিবেশে যাতে সম্মেলন অনুষ্ঠিত হয় সে জন্য সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করছি। দুঃসময়ে যারা সংগঠনের হাল ধরেছেন তাদের পাশাপাশি নিবেদিতপ্রাণ সক্রিয়দের মধ্যে থেকে নেতৃত্ব উঠে আসবে বলে আমরা আশা করি।’

এএজেড/জেডএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।