বলিউড এ অভিনেত্রীর রাতের মূল্য লাখ টাকা

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০১:৪৬ পিএম, ১৭ ডিসেম্বর ২০১৭

দেহ ব্যবসার অভিযোগে হায়দরাবাদের অভিজাত হোটেল থেকে বাঙালি অভিনেত্রীসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। ওই নারীদের মধ্যে বলিউড, টলিউড ও তেলেগু চলচ্চিত্রের অভিনেত্রী রয়েছেন।

গ্রেফতার নারীদের কাছ থেকে নগদ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। জানা গেছে, বলিউডের ওই অভিনেত্রীর সঙ্গে রাত কাটাতে হোটেল কর্তৃপক্ষের কাছে এক লাখ টাকা গুণতে হতো।

হায়দরাবাদ পুলিশের উত্তর জোন টাস্ক ফোর্স শহরে ওই দেহ ব্যবসার চক্রটিকে গ্রেফতার করেছে বলে জানা গেছে। আগে থেকেই ওই চক্রের সদস্যদের প্রতি নজর রাখছিলেন তারা।

গোপন তথ্যের ভিত্তিতে টাস্ক ফোর্সের পুলিশ আধিকারীকরা হায়দরাবাদের একটি অভিজাত হোটেলে অভিযান চালিয়ে ব্যবস্থাপক এবং ওই পাঁচজন নারীকে গ্রেফতার করে।

পাঁচজন নারীর একজন তেলগু চলচ্চিত্রের অভিনেত্রী। আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা বলছেন, অভিনেত্রী হওয়ায় ক্লায়েন্টের কাছ থেকে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিতেন তারা।

টাক্স ফোর্সের ইন্সপেক্টর নাগেশ্বর রাও জানান, বাঙালি যে অভিনেত্রী গ্রেফতার হয়েছেন তিনি সোপ অপেরায় বেশ জনপ্রিয়। আধঘন্টার ওই অভিযানে গ্রেফতারকৃতদের কাছ থেকে প্রায় ৫০ হাজার টাকার পাশাপাশি একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। ক্লায়েন্টের সঙ্গে যোগাযোগের তথ্য ওই মোবাইলে মিলতে পারে বলেও জানান তিনি।

দেহ ব্যবসা চক্রের মূল পান্ডা জনার্দন এখনও ধরাছোঁয়ার বাইরে। গ্রেফতারকৃতরা বানজারা হিলসের পুলিশ হেফাজতে রয়েছেন।

সূত্র : জিনিউজ, এএনআই

কেএ/জেআইএম

আপনার মতামত লিখুন :