কুয়েতে বিমানের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেল প্রবাসীর

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৯:৪৪ পিএম, ০৯ মে ২০১৯

মধ্যপ্রাচ্যের দেশ কুয়েতে বিমানের চাকায় পিষ্ট হয়ে এক প্রবাসীর প্রাণহানি ঘটেছে। পেশায় ফ্লাইট টেকনিশিয়ান ওই প্রবাসী বিমানের মেরামতের কাজ করতে গিয়ে চাকার নিচে পিষ্ট হয়ে প্রাণ হারিয়েছেন।

কুয়েত সিটি আন্তর্জাতিক বিমানবন্দরে মর্মান্তিক এ ঘটনায় নিহত ওই প্রবাসী ভারতীয় নাগরিক।

দেশটির একটি দৈনিক বলছে, নিহত ওই প্রবাসীর নাম আনন্দ রামচন্দ্রণ। কেরালার তিরুঅনন্তপুরম এলাকার বাসিন্দা ছিলেন তিনি। কাজের সন্ধানে কয়েক বছর আগে কুয়েতে পাড়ি জমান তিনি। সেখানে গিয়ে কুয়েত এয়ারওয়েজে ফ্লাইট টেকনিশিয়ানের কাজ নেন।

ভারতীয় ওই দৈনিক বলছে, কুয়েত বিমানবন্দরের এয়ারপোর্ট স্কয়ার থেকে টার্মিনাল-৪ পর্যন্ত বিমানটিকে নিয়ে যাওয়ার সময় টাগ ভেহিক্যাল থেকে পড়ে যান রামচন্দ্রণ। সঙ্গে সঙ্গেই বিমানের সামনের চাকা পিষে দিয়ে যায় তাকে। ঘটনাস্থলেই মারা যান তিনি।

কেরালায় রামচন্দ্রণের স্ত্রী এবং এক ছোট মেয়ে রয়েছে। মর্মান্তিক এ দুর্ঘটনায় নিহত ভারতীয় ওই প্রবাসীর পরিবারের প্রতি শোক ও সমবেদনা জানিয়েছে কুয়েত এয়ারওয়েজ কর্তৃপক্ষ। ইতোমধ্যে তার মরদেহ তিরুঅনন্তপুরমের বাড়িতে পৌঁছেছে।

এসআইএস/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]