সৌদি আরবে ফ্যাশন শো

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০১:৩৫ পিএম, ০৯ অক্টোবর ২০২১

সৌদি আরবে ফ্যাশন শোর আয়োজন করা হবে ডিসেম্বরে। স্থানীয় সময় শুক্রবার (৮ অক্টোবর) দেশটির ফ্যাশন কমিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা বুরাক ক্যাকম্যাক এ আয়োজনের ঘোষণা দেন। রিয়াদের কালচার ভবনে ১০ ও ১১ ডিসেম্বর, দুই দিনব্যাপী চলবে এ অনুষ্ঠান। আরব নিউজের প্রতিবেদন থেকে জানা গেছে এসব তথ্য।

ফ্যাশন শোর অনুষ্ঠানে অংশ নেবেন স্থানীয়, আঞ্চলিক ও বিশ্বের বিভিন্ন দেশের ডিজাইনারসহ ফ্যাশন অনুরাগীরা। এতে অংশগ্রহণকারীরা ফ্যাশন নিয়ে নিজেদের ধ্যান ধারণা, জ্ঞান এবং দক্ষতা বিনিময় করতে পারবেন, বলছেন আয়োজকরা। সংস্কৃতি ও ঐতিহ্য সংরক্ষণ এবং উদ্ভাবনের লক্ষ্যে নতুন উদ্যোক্তাদের বেছে নেওয়া হবে এই শোর মাধ্যমে।

ফ্যাশন এক্সপার্ট, পেশাদার মডেল এবং আগ্রহীদের জন্যও উন্মুক্ত থাকছে এই বর্ণাঢ্য আয়োজন। বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে এতে ভার্চুয়ালি অংশ নিতে পারবেন যে কেউ।

২০১৯ সালে সৌদি আরবে প্রথম ফ্যাশন শোয়ের আয়োজন করা হয়েছিল। এবছর ডিজিটাল প্ল্যাটফর্ম ব্যবহার করে এ শো-এর আয়োজন করা হচ্ছে। দেশটির এমন আয়োজন এরই মধ্যে সাড়া ফেলেছে স্থানীয়দের মাঝে।

সূত্র: আরব নিউজ

এমএসএম/এসএনআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]