জিল বাইডেন ও কমলা হ্যারিসের স্বামীর ‘চুম্বনের’ ভিডিও ভাইরাল

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০১:২০ পিএম, ০৮ ফেব্রুয়ারি ২০২৩

কংগ্রেসে স্টেট অব দ্য ইউনিয়ন ভাষণ দিতে যাবেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। ঠিক এ সময়ে সেখানে অন্য রকম একটি ঘটনা ঘটে। ফার্স্ট লেডি জিল বাইডেন এবং ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের স্বামী ও সেকেন্ড জেন্টলম্যান ডগলাস এমহফ একে অপরকে আলিঙ্গন করে চুমু খান। তাদের সেই ‘অদ্ভূত’ চুম্বনের দৃশ্য ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

স্থানীয় সময় মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) রাতে বাইডেন তার দ্বিতীয় স্টেট অব দ্য ইউনিয়ন ভাষণ দেন। তার সেই ভাষণ শুরু হওয়ার আগে ফার্স্ট লেডি জিল বাইডেন ও ডগলাস এমহফ ঠোঁটে চুম্বন দিয়ে একে অপরকে শুভেচ্ছা জানান।

ফুটেজে দেখা যায় যে, জিল বাইডেন প্রথমে করমর্দন করার জন্য এগিয়ে যান। পরে তারা একে অপরকে চুম্বনের মাধ্যমে আলিঙ্গন করেন।

তবে প্রেসিডেন্টের স্ত্রীর এবং ভাইস প্রেসিডেন্টের স্বামীর চুম্বন দৃশ্য দেখে আশেপাশের কেউ ‘বিব্রত’ হননি। যদিও পরে সেই ভিডিও ছড়িয়ে পড়ার অনেকে নানা মন্তব্য করেন।

শুধু তাই নয়, সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের উপদেষ্টা কেলিয়ান কনওয়ে একটি ছবি শেয়ার করেছেন এবং ব্যঙ্গ করে বলেছেন, ‘বাহ, কোভিড সত্যিই শেষ হয়ে গেছে।’

সূত্র: নিউইয়র্ক পোস্ট, এএফপি

এসএনআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।