হাসপাতালে বাবুল সুপ্রিয়

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১০:০৬ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০২৩
বাবুল সুপ্রিয়/ ছবি: সংগৃহীত

পশ্চিমবঙ্গ প্রতিনিধি

প্রচন্ড বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন পশ্চিমবঙ্গের সরকারের পর্যটনমন্ত্রী ও ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী বাবুল সুপ্রিয়। জানা যায়, সোমবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় গুরুতর অসুস্থ অবস্থায় দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় তাকে।

পরিবার সূত্রে জানা যায়, রোববার (১২ ফেব্রুয়ারি) রাতে বুকে সামান্য ব্যথা অনুভব করেন বাবুল। পরে সে ব্যথা বেশ বাড়তে থাকে। পাশাপাশি প্রচন্ড ঘামতে থাকেন তিনি। সঙ্গে সঙ্গে তাকে নেওয়া হয় দক্ষিণ কলকাতার উডল্যান্ড হাসপাতলে।

হাসপাতাল কর্তৃপক্ষ সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানায়, কার্ডিওলজিস্ট সরোজ মণ্ডল ও ফিজিশিয়ান সপ্তর্ষি বসুর অধীনে বাবুল সুপ্রিয়’র চিকিৎসা চলছে। এরই মধ্যে তার এনজিওগ্রাফি,  ইকো-কার্ডিওগ্রাফি পরীক্ষা ও ইসিজি করানো হয়েছে।

চিকিৎসকরা আরও জানান, ইকো-কার্ডিওগ্রাফিতে কোনো সমস্যা ধরা পড়েনি। তবে ইসিজি রিপোর্টে একটু সমস্যা ধরা পড়েছে। আর্টারি ডিজিজ ধরা পড়েছে বাবুলের। তবে এ মুহূর্তে কোনো বাইপাস সার্জারির দরকার নেই ও তার অবস্থা এখন স্থিতিশীল।

পুরোপুরি সুস্থ হওয়া পর্যন্ত পর্যবেক্ষণে থাকবেন তিনি। শারীরিক অবস্থার উন্নতি হলে, মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) সকালে হাসপাতাল থেকে ছুটি পেতে পারেন বাবুল সুপ্রিয়।

এসএএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।