দুই তরুণীকে নিয়ে বিপজ্জনক বাইক স্টান্ট, ভিডিও ভাইরাল

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৫:৪১ পিএম, ০১ এপ্রিল ২০২৩
ছবি সংগৃহীত

বাইক স্টান্টের বিপজ্জনক একটি ভিডিও সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ১৩ সেকেন্ডের ওই ভিডিওতে রাস্তার মধ্যে বিপজ্জনক স্টান্ট করতে দেখা যাচ্ছে এক যুবককে। 

ওই যুবকের সঙ্গে বাইকে বসে রয়েছেন আরও দুই তরুণী। একজন যুবকের সামনে বসা। অপরজন বাইকের পিছনে। ঘটনাটি ভারতের মুম্বাইয়ের।

ভিডিওতে দেখা গেছে, দুই তরুণী জড়িয়ে ধরে রয়েছেন বাইকচালক যুবককে। ওই যুবক বাইক চালাতে চালাতে সামনের চাকা মাটি থেকে উপরে তুলে দিলেন। সেই অবস্থাতেই দুই তরুণীকে বাইকে বসিয়ে রাস্তা দিয়ে যাচ্ছেন।

মুম্বাই পুলিশ নিজেদের টুইটার হ্যান্ডল থেকে এই ভিডিও শেয়ার করে জানিয়েছে এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। পাশাপাশি অভিযুক্তদের পরিচয় জানাতে অনুরোধ করেছে নেটিজেনদের।

পুলিশ লিখেছে, বিকেসি থানায় একটি মামলা দায়ের হয়েছে। অভিযুক্তদের পরিচয় জানতে তদন্ত শুরু হয়েছে। এই ভিডিওতে দেখতে পাওয়া অভিযুক্তদের ব্যাপারে কারও কাছে তথ্য থাকলে আমাদের সরাসরি জানান।

পরের এক টুইটে মুম্বাই পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, দুই তরুণী ও যুবকসহ মোট তিন জনকেই গ্রেফতার করা হয়েছে। বাইকটিও বাজেয়াপ্ত করা হয়েছে।

সূত্র: এনডিটিভি

এমএসএম

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।