টাঙ্গাইলের মামলায় রাশেদুল চিশতীর জামিন স্থগিত চেয়ে হাইকোর্টে দুদক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:০৯ এএম, ০৩ জুন ২০২০

আরও এক মামলায় ফারমার্স ব্যাংক লিমিটেডের (বর্তমানে পদ্মা ব্যাংক) উদ্যোক্তা পরিচালক ও অডিট কমিটির সাবেক চেয়ারম্যান মো. মাহবুবুল হক চিশতীর ছেলে রাশেদুল হক চিশতীর জামিনের বিরুদ্ধে হাইকোর্টে আবেদন করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বুধবার (৩ জুন) হাইকোর্টের বিচারপতি মো.নজরুল ইসলাম তালুকদারের ভার্চুয়াল আদালতে এ বিষয়ে শুনানির জন্য কার্যতালিকায় রয়েছে আবেদনটি।

জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন দুদকের আইনজীবী মো. খুরশীদ আলম খান।

তিনি জানান, রাশেদুল হক ৫ মামলায় অধস্তন আদালত থেকে জামিন পেয়েছেন। এর বিরুদ্ধে দুদকের আবেদনের পর এক মামলায় হাইকোর্ট তার জামিন নিয়মিত আদালত খোলা পর্যন্ত স্থগিত করেছেন। আর তিন মামলায় তার জামিন বহাল রেখেছেন হাইকোর্ট। এদিকে টাঙ্গাইলের এক মামলায় বুধবার (৩জুন) জামিন স্থগিত চেয়ে করা আবেদনের শুনানির জন্য কার্যতালিকায় রয়েছে।

তিনি আরও জানান, আজকের মনিলন্ডারিং মামলাটি টাঙ্গাইলে ২০১৮ সালের ১৬ সেপ্টেম্বর করে দুদক। এই মামলায় ২৭ মে তাকে জামিন দেন টাঙ্গাইলের আদালত। তার বিরুদ্ধে দুদক হাইকোর্টে আবেদন করেন।

এফএইচ/এনএফ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]