ইন্টারনেট প্যাকেজ রিচার্জে প্রতারণায় গ্রামীণফোনকে লিগ্যাল নোটিশ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৩১ পিএম, ২৭ ডিসেম্বর ২০২৩

বেসরকারি মোবাইল অপারেটর গ্রামীণফোনের ইন্টারনেট প্যাকেজ রিচার্জ করে প্রতারিত হওয়ার অভিযোগে কোম্পানিটির প্রতি লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে।

বুধবার (২৭ ডিসেম্বর) রাজধানীর শ্যামপুরের কদমতলী এলাকার বাসিন্দা গ্রামীণফোনের গ্রাহক ফারহানা খান নামের এক ভুক্তভোগী আইনজীবী মাসুদ আহমেদের মাধ্যমে এ নোটিশ পাঠান।

মাসুদ আহমেদ জানান, ফারহানা খানের মোবাইল ফোনের গ্রামীণ সিমে গত ২৩ ডিসেম্বর মেসেজ আসে, ১০৮ টাকা রিচার্জ করে *২১২*১১১৫# ডায়াল করলে ৩০ দিন মেয়াদে ৭ জিবি ইন্টারনেট ডাটা পাওয়া যাবে। যথারীতি বাদী ১০৮ টাকা রিচার্জ করে ওই নম্বরে ডায়াল করলে প্রত্যাশিত ইন্টারনেট ডাটার পরিবর্তে গ্রামীণফোন কোম্পানি বাদীকে প্রতারিত করে ১৪০ টাকার ৭ দিন মেয়াদে টক টাইম দেয়।

এভাবে গ্রামীণফোন কোম্পানি তাদের ১০ কোটির বেশি গ্রাহককে প্রতারিত করে শত শত কোটি টাকা হাতিয়ে নিচ্ছে এবং বিভিন্ন সময়ে নানারকম বিভ্রান্তি ও প্রতারণা করছে বলে নোটিশে উল্লেখ করা হয়েছে।

আগামী সাতদিনের মধ্যে এ বিষয়ে পদক্ষেপ নিতে বলা হয়েছে। নোটিশের বিষয়ে উপযুক্ত বক্তব্য না দিলে পরবর্তী সময়ে আইনি পদক্ষেপ নেওয়া হবে বলেও নোটিশে বলা হয়েছে।

এফএইচ/এমকেআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।