সুপ্রিম কোর্টে নারী কল্যাণ সংস্থার কম্বল বিতরণ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৪ পিএম, ১৮ জানুয়ারি ২০২৪

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ও অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের কর্মচারীদের মধ্যে কম্বল বিতরণ করেছে নারী আইনজীবী কল্যাণ সংস্থা। বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দুপুরে সুপ্রিম কোর্টের ক্রীড়া কপ্লেক্সে কর্মচারীদের মধ্যে এ কম্বল বিতরণ করা হয়।

নারী আইনজীবী কল্যাণ সংস্থার সৌজন্যে কম্বল বিতরণে অংশগ্রহণ করেন অ্যাটর্নি জেনারেল আবু মোহাম্মদ (এএম) আমিন উদ্দিন, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমন্বয় পরিষদের আহ্বায়ক সিনিয়র অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি সিনিয়র অ্যাডভোকেট মো. মোমতাজ উদ্দিন ফকির, বারের সম্পাদক অ্যাডভোকেট আব্দুন নুর দুলাল, বারের সহ সভাপতি অ্যাডভোকেট জেসমিন সুলতানা ও যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট নুরে আলম উজ্জ্বল।

jagonews24

এসময় নারী কল্যাণ সংস্থার সভাপতি সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট তৌফিকা করীম, সাধারণ সম্পাদক সাবেক ডেপুটি অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট জান্নাতুল ফেরদৌসী রুপাসহ সুপ্রিম কোর্টের আইনজীবী ও অ্যটর্নি জেনারেল কার্যালয়ের আইন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আগে থেকেই তালিকাভুক্ত টোকেনের মাধ্যমে সুপ্রিম কোর্টের আইনজীবী সমিতির কার্যালয়ের কর্মচারী ও অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের কর্মচারীদের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। এছাড়াও এসময় উপস্থিত ছিলেন অ্যাডভোকেট শাহ খসরুজ্জামান।

এফএইচ/এমআইএইচএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।