মাদারীপুরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটকে হাইকোর্টে তলব

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০১:২৩ পিএম, ১২ ফেব্রুয়ারি ২০২৪
ফাইল ছবি

যৌতুকের মামলা স্থগিত থাকার পরও আসামিকে আদালতে হাজির করার নির্দেশ দেওয়ার ঘটনার ব্যাখ্যা দিতে মাদারীপুরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. আলমগীর হোসেনকে তলব করেছেন হাইকোর্ট। আগামী ১০ মার্চ সশরীরে হাজির হয়ে তাকে এ বিষয়ে ব্যাখ্যা দিতে বলা হয়েছে।

এ সংক্রান্ত বিষয়ে শুনানি নিয়ে সোমবার (১২ ফেব্রুয়ারি) হাইকোর্টের বিচারপতি মো. হাবিবুল গনি ও বিচারপতি আহমেদ সোহেলের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে আজ আবেদনের পক্ষে ছিলেন আইনজীবী সগির হোসেন লিওন। অন্যদিকে রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো. আসাদুজ্জামান মনির।

এ বিষয়ে আইনজীবী সগির হোসেন লিওন সাংবাদিকদের জানান, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটকে এজন্য তলব করেছেন যে, ৪ সেপ্টেম্বর একটি মামলার কার্যক্রম ছয় মাসের জন্য স্থগিত করেছেন হাইকোর্ট। তার মেয়াদ শেষ হবে ৩ মার্চ।

তিনি হাইকোর্ট বিভাগের আদেশ পাওয়া সত্ত্বেও ছয় মাস মেয়াদ শেষ হওয়ার আগে আসামিকে হাজির হওয়ার জন্য একটা আদেশ দিয়েছেন। সেই আদেশ হাইকোর্ট বিভাগের নজরে এলে হাইকোর্ট বিভাগ তার কাছে ব্যাখ্যা চেয়েছেন। আগামী ১০ মার্চ হাজির হয়ে লিখিত ব্যাখ্যা দিতে বলেছেন আদালত।

এফএইচ/এসআইটি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।