স্বেচ্ছাসেবক লীগের সংঘর্ষে কিশোর নিহতের মামলার প্রতিবেদন ৩ জুলাই

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৪৪ পিএম, ২১ মে ২০২৪
ফাইল ছবি

রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউয়ে স্বেচ্ছাসেবক লীগের দুই গ্রুপের সংঘর্ষের সময় কিশোর মেহেদী হাসান নিহতের ঘটনায় করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ৩ জুলাই দিন ধার্য করেছেন আদালত।

মঙ্গলবার (২১ মে) ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেন মামলার এজাহার গ্রহণ করে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য এ দিন ধার্য করেন।

এদিকে আজ দুই আসামি গ্রেফতার মো. রবিউল ইসলাম ও মো. রাজিবকে আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য সাতদিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা শেরেবাংলা নগর থানার পরিদর্শক সচিব দে। শুনানি শেষে ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেন তাদের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

আরও পড়ুন

মামলা সূত্রে জানা যায়, গত ১৮ মে রাস্তা পার হওয়া নিয়ে দ্বন্দ্বের জেরে মানিক মিয়া অ্যাভিনিউয়ে স্বেচ্ছাসেবক লীগের দুই পক্ষের সংঘর্ষে মেহেদী হাসান নিহত হয়। সে স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত অনুষ্ঠান শেষে বাসায় ফিরছিল। ভাটারার নুরের চালা এলাকায় পরিবারের সঙ্গে থাকতো সে। মেহেদী এ বছর ভাটারার সোলমাইদ উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করেছে। তার বাবা আবু হানিফ বাসাবাড়িতে ডেকোরেশনের কাজ করেন এবং মা লিপি শিকদার ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৯ নম্বর ওয়ার্ড মহিলা লীগের সাধারণ সম্পাদক।

এ ঘটনায় নিহত মেহেদীর মামা চয়ন মিয়া বাদী হয়ে শেরেবাংলা নগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় চারজনের নাম উল্লেখ ও ১৫/১৬ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়। এজাহারভুক্ত আসামিরা হলেন- মুফতি গুল্লি রুবেল (২৫), কমল (২৫), সাগর (২৮), হাতেম (২৪)।

জেএ/ইএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।