দেশীয় অস্ত্রসহ গ্রেফতার তিন ছিনতাইকারী কারাগারে

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫২ পিএম, ২২ মে ২০২৪
ফাইল ছবি

রাজধানীর হাজারীবাগে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার তিন ছিনতাইকারীকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। তারা হলেন-জুয়েল, মুন্না ও মো. শাকিল ওরফে শান্ত।

বুধবার (২২ মে) তাদের ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

বুধবার ভোরে হাজারীবাগের বেড়িবাঁধ এলাকায় ছিনতাইয়ের উদ্দেশ্যে কয়েকজন লোক অবস্থান করছে এমন তথ্য পায় পুলিশ। এর ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে দেশীয় অস্ত্রসহ তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে হাজারীবাগ থানায় একটি মামলা করা হয়।

পুলিশ জানায়, গ্রেফতার ব্যক্তিদের ডাকাতি, দস্যুতা, ছিনতাই, চুরি একমাত্র পেশা। পথচারী, কলার ব্যাপারী, মুরগি ব্যবসায়ীদের টার্গেট করে নগদ টাকা, স্বর্ণালংকার, দামি মোবাইলফোন ছিনিয়ে নিতেন তারা। তাদের বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

জেএ/এমআইএইচএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।