১০ হাজারেরও বেশি লাইফস্টাইল পণ্য নিয়ে কাজ করছে প্রিস্টিনশপ

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৩:২৮ পিএম, ০৭ জুলাই ২০২২

ডিটুসি (ডিরেক্ট টু কনজ্যুমার) ই-কমার্স সাইট হিসেবে ২০১৮ সালে যাত্রা শুরু করে প্রিস্টিনশপ ডটকম ডটবিডি www.pristineshop.com.bd। প্রতিষ্ঠানটি কাজ করছে ব্র্যান্ডেড ফ্যাশন অ্যাকসেসরিজ নিয়ে। ই-কমার্স সাইটটিতে বর্তমানে ১০ হাজারের বেশি লাইফস্টাল পণ্য রয়েছে। দিন দিন আরো যুক্ত হচ্ছে অনেক পণ্য।

প্রিস্টিনশপ ডটকম ডটবিডির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা সালমান এস কে চৌধুরী বলেন, প্রিস্টিন নিজস্ব ব্র্যান্ডের পাশাপাশি সাশ্রয়ী দামে দেশ-বিদেশের খ্যাতনামা ব্র্যান্ডের প্রিমিয়াম পণ্য বিভাগ চালু করেছে। চার বছরের যাত্রা জুড়ে প্রিস্টিনকে কখনো পেছনে ফিরে তাকাতে হয়নি। বর্তমানে ৩০ হাজারের বেশি নিবন্ধিত গ্রাহক রয়েছে, যার মধ্যে ৬০ শতাংশ কাস্টমার রিপিটেড অর্ডার করে থাকে।

প্রিস্টিন বর্তমানে হাই-এন্ড জুতা এবং অ্যাকসেসরিজ নিয়ে কাজ করছে। প্রতিষ্ঠানটি শিগগির বাংলাদেশি ব্র্যান্ডেড ঘড়ি লঞ্চ করতে যাচ্ছে, বাংলাদেশে অন্য কোনো দেশীয় ঘড়ি ব্র্যান্ড নেই, যেমন ভারতে ফাস্টট্রাক এবং টাইটান আছে।

২০২২ সালের শেষের দিকে প্রিস্টিন বাংলাদেশের প্রথম নিজের ব্র্যান্ডের ঘড়ি লঞ্চ করার পরিকল্পনা করেছে। বর্তমানে দেড় হাজারের বেশি বিভিন্ন ইন্টারন্যাশনাল ঘড়ির মডেল নিয়ে প্রিস্টিনশপ ডটকম ডটবিডি দেশের অন্যতম বৃহৎ ফ্যাশন অ্যাকসেসরিজ ই-কমার্স প্ল্যাটফর্ম এবং আন্তর্জাতিক গ্রাহকদের কাছে প্রোডাক্টস ডেলিভারি করে।

ঘড়ির পাশাপাশি উচ্চমানের আমদানি করা জুতা সরবরাহ করতে বিদেশি কোম্পানিগুলোর সঙ্গে প্রিস্টিন চুক্তিবদ্ধ হয়েছে। এছাড়া প্রতিষ্ঠানটি শিগগির তাদের নিজস্ব ব্র্যান্ডের জুতা উৎপাদনও শুরু করতে যাচ্ছে।

ই-কমার্স সাইট প্রিস্টিন সম্প্রতি অফলাইনেও কার্যক্রম শুরু করেছে। বনানী মার্কেট, কামাল আতাতুর্ক, ঢাকায় তাদের প্রথম ফ্ল্যাগশিপ আউটলেট খুলেছে এবং শিগগিরই সারা বাংলাদেশে বেশ কয়েকটি স্টোর খুলার পরিকল্পনা করছে।

বাংলাদেশে একটি প্রতিষ্ঠিত স্থানীয় ব্র্যান্ড হয়ে ওঠার পাশাপাশি বিশ্বব্যাপী নিজেদের পরিচিতি বাড়াতে কাজ করছে প্রিস্টিন, গ্লোবালি পণ্য সরবরাহ করার লক্ষ্যে চুক্তিবদ্ধ হচ্ছে আন্তর্জাতিক সংস্থাগুলোর সঙ্গে।

এলএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।