ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ময়মনসিংহে আওয়ামী লীগের কমিটি ঘোষণার পর চেয়ার ভাঙচুর

জেলা প্রতিনিধি | ময়মনসিংহ | প্রকাশিত: ০৮:১২ পিএম, ০৩ ডিসেম্বর ২০২২

ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে নতুন কমিটি ঘোষণার পর বিশৃঙ্খলা ও চেয়ার ভাঙচুরের ঘটনা ঘটেছে। শনিবার (৩ ডিসেম্বর) বিকেলে নগরীর ঐতিহাসিক সার্কিট হাউজ মাঠে এ ঘটনা ঘটে।

কমিটি ঘোষণার পরপরই দর্শক সারির নেতাকর্মীদের একটি অংশ সম্মেলনস্থলের চেয়ার ভাঙচুর করেন। ওই সময়ের চেয়ার ছোড়াছুড়ির একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ময়মনসিংহে আওয়ামী লীগের কমিটি ঘোষণার পর চেয়ার ভাঙচুর

কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সম্মেলন শেষে অতি উৎসাহী কিছু লোক সম্মেলনস্থলের কয়েকটি চেয়ার ভাঙচুর করে বিশৃঙ্খলা সৃষ্টি করেছে। তবে, কার সমর্থকরা এমন ঘটনা ঘটিয়েছে তা জানা যায়নি।

এদিকে, দীর্ঘ ছয় বছর পর উৎসবমুখর পরিবেশে ত্রিবার্ষিক সম্মেলনের মাধ্যমে ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

ময়মনসিংহে আওয়ামী লীগের কমিটি ঘোষণার পর চেয়ার ভাঙচুর

নতুন কমিটিতে জেলা আওয়ামী লীগের সভাপতি হয়েছেন মহানগর আওয়ামী লীগের সদ্য সাবেক সভাপতি এহতেশামুল আলম ও দ্বিতীয় দফায় সাধারণ সম্পাদক হয়েছেন অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল।

এছাড়া, মহানগর আওয়ামী লীগের সভাপতি হয়েছেন ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু ও দ্বিতীয় দফায় সাধারণ সম্পাদক হয়েছেন মোহিত উর রহমান শান্ত।

ময়মনসিংহে আওয়ামী লীগের কমিটি ঘোষণার পর চেয়ার ভাঙচুর

সেইসঙ্গে জেলা আওয়ামী লীগের সদ্য সাবেক সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকাকে কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টা কমিটির সদস্য নির্বাচিত করা হয়েছে বলেও জানান সংশ্লিষ্টরা।

কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সম্মেলনে প্রধান অতিথি ছিলেন।

মঞ্জুরুল ইসলাম/এমআরআর/জেআইএম