ময়মনসিংহ জেলা-মহানগর আওয়ামী লীগের কমিটি ঘোষণা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৬:২২ পিএম, ০৩ ডিসেম্বর ২০২২

ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে। জেলা কমিটিতে এহতেশামূল আলমকে সভাপতি ও মোয়াজ্জেম হোসেন বাবুলকে পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

অপরদিকে মহানগর আওয়ামী লীগের সভাপতি করা হয়েছেন সদ্য সাবেক কমিটির সহ-সভাপতি ও সিটি করপোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু, সাধারণ সম্পাদক পদে অপরিবর্তিত রয়েছেন সাবেক ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমানের ছেলে মোহিত উর রহমান শান্ত।

শনিবার (৩ ডিসেম্বর) দুপুরে সার্কিট হাউস মাঠে আয়োজিত জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে কমিটি ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

নব-নির্বাচিত জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল বলেন, নেত্রী দ্বিতীয় বারের মতো আমার ওপর আস্থা রেখেছে। আশা করছি নিজ কর্মের মাধ্যমে আস্থার প্রতিদান দেব। দলকে আরও সুসংগঠিত করতে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করব।

মঞ্জুরুল ইসলাম/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।