সিনেমার চমক বাপ্পারাজ, নতুন জুটি বাপ্পী-উষ্ণ

বিনোদন প্রতিবেদক প্রকাশিত: ০৫:১৯ পিএম, ২৮ জানুয়ারি ২০২০
সিনেমার চমক বাপ্পারাজ, নতুন জুটি বাপ্পী-উষ্ণ

ঢাকাই চলচ্চিত্রের উজ্জ্বল এক নক্ষত্রের নাম বাপ্পারাজ। নায়ক রাজ রাজ্জাক তার পিতা। সেই পরিচয়ে নিজেকে তিনি আবদ্ধ রাখেননি। অভিনয়ে নিজের প্রতিভা ও মেধার বিকাশ ঘটিয়েছেন চলচ্চিত্রে। ১৯৮৬ সালে মুক্তি পাওয়া ‘চাপাডাঙার বউ’ ছবি দিয়ে তার চলচ্চিত্রে অভিষেক। তিন দশকেরও বেশি সময়ের ক্যারিয়ারে বাপ্পারাজ অভিনয় করেছেন শতাধিক চলচ্চিত্রে।

নানা আমেজের গল্প ও চরিত্রে তাকে দেখেছেন দর্শক। তবে সবকিছু ছাপিয়ে ত্রিভুজ প্রেমের ছবিতে স্যাক্রিফাইসিং চরিত্রগুলোতে বা ব্যর্থ প্রেমিকের চরিত্রে বাপ্পারাজ এই দেশের সিনেমায় একটি ব্র্যান্ড। ‘প্রেমের সমাধি’, ‘প্রেমগীত’, ‘হারানো প্রেম’, ‘ভুলোনা আমায়’, ‘বুক ভরা ভালোবাসা’, ‘ভালোবাসা কারে কয়’ ইত্যাদি চলচ্চিত্রগুলো বাপ্পারাজকে দিয়েছে অনন্য জনপ্রিয়তা।

আজকাল আর অভিনয়ে নিয়মিত নন। দীর্ঘদিন পর তাকে দেখা গিয়েছিলো ‘পোড়ামন-২’ সিনেমায়। এরপর প্রায় দুই বছরের বিরতি কাটিয়ে আবারও সিনেমায় ফিরছেন তিনি। সাফি উদ্দিন সাফি পরিচালিত অ্যাকশন থ্রিলার মিলিয়ে মশলাদার সিনেমার ফুল প্যাকেজে নির্মিত হচ্ছে ‘সিক্রেট এজেন্ট’ নামের সিনেমা। এখানে বাপ্পারাজকে দেখা যাবে চমক নিয়ে হাজির হতে।

বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে বাপ্পারাজ বলেন, ‘গতকাল (২৭ জানুয়ারি) থেকে এফডিসিতে এই সিনেমার শুটিং করেছি। বেশ ভালো একটি গল্প। আমার চরিত্রটি দর্শকের জন্য বিশেষ চমক হিসেবে থাকবে। কী সেই চমক তা এখনই বলছি না। শুধু বলছি এখানে দর্শক আমাকে পুলিশ কমিশনারের চরিত্রে দেখবেন।
আর একটি ভালো ছবি নির্মাণ করতে যাচ্ছেন পরিচালক। এখানে বাপ্পীর সঙ্গে একজন নতুন মেয়ে কাজ করছে। আমি সিক্রেট এজেন্ট হিট হবে এটাই প্রত্যাশা করছি।’

এই অভিনেতা আরও বলেন, বছরের প্রথম ছবি হিসেবে ‘সিক্রেট এজেন্ট’-এ কাজ করলেন। আরও বেশ কিছু সিনেমার প্রস্তাব আছে তার কাছে। সেগুলোর গল্প বাছাই করছেন তিনি। শিগগিরই আরও ছবির ঘোষণা আসবে।

এলএ/এমএস

সর্বশেষ - বিনোদন

জাগো নিউজে সর্বশেষ

জাগো নিউজে জনপ্রিয়