ভিডিও EN
  1. Home/
  2. সাহিত্য

‘আজো ভালোবাসি তোমায়’ গানের প্রকাশনা উৎসব

সাহিত্য ডেস্ক | প্রকাশিত: ০৬:৪১ পিএম, ১৯ আগস্ট ২০২২

মিজানুর রহমান মিজান বহুমাত্রিক লেখক। তিনি একাধারে লিখে যাচ্ছেন সাহিত্যের বিভিন্ন শাখায়। তার লেখা গল্প থেকে এরই মধ্যে কয়েকটি নাটক বিভিন্ন ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে।

তার লেখা ভাওয়াইয়া গানও উত্তরাঞ্চলে বেশ জনপ্রিয়। এ পর্যন্ত তিনি চল্লিশটিরও বেশি গান লিখেছেন। যে গানগুলো দেশের বরেণ্য শিল্পীরা গেয়েছেন।

তারই ধারাবাহিকতায় এবার তার লেখা ‘আজো ভালোবাসি তোমায়’ শিরোনামের একটি আধুনিক গান প্রকাশ হয়েছে। গানটি ইউটিউবে বন্যা মিউজিক অফিসিয়াল চ্যানেলে মুক্তি পেয়েছে।

গানটি গেয়েছেন কণ্ঠশিল্পী মামুন মণ্ডল। সুর করেছেন এসআই সুমন। এ উপলক্ষে কুড়িগ্রাম জেলা শিল্পকলা একাডেমিতে গানটির প্রকাশনা উৎসবের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান বাবু, শিল্পী সন্ধ্যা চৌধুরী, কবি ও গল্পকার এনাম রাজু প্রমুখ। মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন আনাম খান ও কবিতা।

গানটি সম্পর্কে গীতিকার মিজানুর রহমান মিজান বলেন, ‘গানটি প্রেম-বিরহ ও বিচ্ছেদের আখ্যান দিয়ে সাজানো। আশা করি গানটি সবার ভালো লাগবে।’

প্রকাশনা উৎসবে কবি ও গল্পকার এনাম রাজু বলেন, ‘কিছু গান মানুষের হৃদয় ছুঁয়ে থাকে দীর্ঘকাল। গানটিও হয়তো সেই পথের এক অংশবিশেষ হতে পারে।’

এসইউ/এএসএম

আরও পড়ুন