EN
  1. Home/
  2. খেলাধুলা

ঢাকায় ফিরেই শেরে বাংলায় রোডস

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ১২:৫৩ পিএম, ১৯ এপ্রিল ২০১৯

ঘড়িতে তখন ১২টা বেজে ১০ মিনিট। মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের বাঁ দিকে গ্রাউন্ডস স্টাফদের জন্য যে বড় ফটক, যে ফটক দিয়ে ড্রিংকসের ট্রলি বা গাড়ি মাঠে ঢোকে- সেই ফটক দিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান কিউরেটর গামিনি ডি সিলভাকে নিয়ে বেরিয়ে এলেন দলের প্রধান কোচ স্টিভ রোডস।

ওদিকে তিনি এসেছেন শুনেই টিভি ক্যামেরা তাক করা ছিলো বিসিবির নিচতলার লাউঞ্জের বাইরে। ধারণা ছিলো স্টিভ রোডস হয়তো বিসিবি অফিসে এক কাপ চা খেয়ে, দুয়েকজনের সঙ্গে কথা বলে একতলার মূল গেট দিয়েই বেরিয়ে যাবেন। কিন্তু তিনি যে কিউরেটরের সঙ্গে উল্টো পথে আসবেন তা বোঝা যায়নি।

তিনি লাউঞ্জে টিভি ক্যামেরা ও সাংবাদিকদের দেখে বললেন, ‘না! দুঃখিত। এখন কিছু বলবো না।’ এটুকু বলে চলে গেলেন ভেতরে। তবে বাইরে এসে কথা বলেছেন, তবে সেটিও এক মিনিটের বেশি নয়। যেখানে ক্রিকেটের খুঁটিনাটির চেয়ে সৌজন্যতা রক্ষাই ছিলো বেশি।

rhodes.jpg

রোডস বলেন, ‘আমি আজ সকালেই এসেছি ঢাকায়। এয়ারপোর্ট থেকে বাসায় গিয়ে সরাসরি চলে এসেছি মাঠে। কাজেই আমার সঙ্গে সম্পৃক্ত এবং জাতীয় দলের সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের সঙ্গে কথা হোক, আলোচনা হোক, এখানকার পরিস্থিতি জেনে বুঝে তারপর না হয় বড় পরিসরে কথা হবে আপনাদের সঙ্গে। আজকের জন্য এটুকুই।’

এদিকে বাজতে শুরু করেছে বিশ্বকাপের ডঙ্কা, জানিয়ে দেয়া হয়েছে আসন্ন বিশ্বকাপে বাংলাদেশের ১৫ স্বপ্নসারথির নাম। দুইদিন পর ২২ এপ্রিল থেকে শুরু হয়ে যাবে বিশ্বকাপের প্রস্তুতি ক্যাম্প।

তাই তো গতকালই দেশে চলে এসেছেন পেস বোলিং কোচ কোর্টনি ওয়ালশ এবং ফিজিও মারিও ভিল্লাভারায়ন। আর আজ দলের সঙ্গে কাজ করতে ঢাকায় ফিরেই শেরে বাংলায় হাজির হয়েছেন প্রধান কোচ স্টিভ রোডস।

এআরবি/এসএএস/এমএস

আরও পড়ুন