বাবা হারালেন জাগো নিউজের আবু আজাদ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ১০:৪৭ এএম, ১২ এপ্রিল ২০২৪

জাগো নিউজের নিজস্ব প্রতিবেদক (চট্টগ্রাম) আবু আজাদের বাবা আবুল হাশেম মারা গেছেন। আবুল হাশেম পার্বত্য জেলা রাঙ্গামাটির সদর উপজেলার কাশেমবাজার ডিএসবি কলোনি এলাকার ব্যবসায়ী ছিলেন।

শুক্রবার (১২ এপ্রিল) সকাল ৭টায় রাঙ্গামাটি সরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তার বয়স হয়েছিল ৯০ বছর। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে, এক মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার জুমার নামাজের পর স্থানীয় জামে মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে পারিবারিক সূত্র জানিয়েছে।

আবু আজাদের বাবার মৃত্যুতে শোক ও দুঃখ প্রকাশ করেছে জাগো নিউজ পরিবার। জাগো নিউজের ভারপ্রাপ্ত সম্পাদক জিয়াউল হক এক শোকবার্তায় মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

এমডিআইএইচ/বিএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।