ডিআরইউ-নগদ মিডিয়া ফুটবল শুরু রোববার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৫২ পিএম, ১২ নভেম্বর ২০২২

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) আয়োজনে এবং বাংলাদেশ ডাক বিভাগের মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’-এর পৃষ্ঠপোষকতায় শুরু হতে যাচ্ছে ‘নগদ-ডিআরইউ মিডিয়া ফুটবল টুর্নামেন্ট-২০২২’।

রাজধানীর শহীদ (ক্যাপ্টেন) এম মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে রোববার (১৩ নভেম্বর) বেলা ১১টায় টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

‘নগদ-ডিআরইউ মিডিয়া ফুটবল টুর্নামেন্ট-২০২২’-এর উদ্বোধন করবেন পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় দলের সাবেক ফুটবলার শেখ মো. আসলাম, নগদ-এর প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক এবং নির্বাহী পরিচালক নিয়াজ মোর্শেদ এলিট।

শনিবার ডিআরইউ নসরুল হামিদ মিলনায়তনে টুর্নামেন্ট উপলক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। ডিআরইউ ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসার সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিআরইউ সভাপতি নজরুল ইসলাম মিঠু, সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব এবং ‘নগদ’-এর হেড অব পাবলিক কমিউনিকেশন্স জাহিদুল ইসলাম সজল।

ডিআরইউ সভাপতি নজরুল ইসলাম মিঠু সংবাদ সম্মেলনে বলেন, ‘সব খেলোয়াড়ের প্রতি আমার আহ্বান আমরা সবাই সময় ও শৃঙ্খলার প্রতি মনযোগী থাকবো। নগদকে আমি ধন্যবাদ জানাই এ আয়োজনে পাশে থাকার জন্য।’

ডিআরইউ সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব ‘পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান নগদকে ধন্যবাদ জানান। এছাড়া টুর্নামেন্ট সংশ্লিষ্ট সব ক্রীড়া সাংবাদিকদের ধন্যবাদ জানান খেলা আয়োজনে সহযোগিতা করার জন্য। অত্যন্ত আনন্দঘন পরিবেশে টুর্নামেন্টটি সম্পন্ন হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

‘নগদ’-এর হেড অব পাবলিক কমিউনিকেশন্স জাহিদুল ইসলাম সজল বলেন, ‘নগদ সবসময় সাংবাদিকদের পাশে থাকতে চায়। সাংবাদিকদের আমরা দেশের মানুষের প্রতিনিধি মনে করি। সেজন্যই ডিআরইউর আয়োজনের সঙ্গে আমরা আগেও ছিলাম, এখনো আছি এবং ভবিষ্যতেও থাকতে চাই।’

এবারের আসরে ৫১টি মিডিয়া প্রতিষ্ঠান নকআউট পদ্ধতিতে আট গ্রুপে বিভক্ত হয়ে প্রতিদ্বন্দ্বিতা করবে। প্রতি গ্রুপের চ্যাম্পিয়ন দল কোয়ার্টার ফাইনালে উন্নীত হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ডিআরইউর দপ্তর সম্পাদক রফিক রাফি, নারীবিষয়ক সম্পাদক তাপসী রাবেয়া আঁখি, তথ্যপ্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক কামাল মোশারেফ ও সাবেক ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলাম শামীম।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নগদ-এর সিনিয়র ম্যানেজার লিংকন মোহাম্মদ লুৎফুজ্জামান সরকার এবং ম্যানেজার দেবব্রত মুখার্জী।

এনএইচ/এএএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।