টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরামের সভাপতি সাখাওয়াত সম্পাদক আছাব

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৫:৩৪ পিএম, ১২ ফেব্রুয়ারি ২০২৪

সাখাওয়াত হোসেন বাদশাকে সভাপতি ও খন্দকার আছাব মাহমুদকে সাধারণ সম্পাদক করে টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরাম, ঢাকার নতুন কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (১২ ফেব্রুয়ারি) জাতীয় প্রেস ক্লাবের মাওলানা আকরাম খাঁ অডিটোরিয়ামে সংগঠনটির দ্বি-বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে ২০২৪-২৬ মেয়াদের এই নতুন কার্যকরী কমিটি নির্বাচিত হয়। নতুন এই কমিটি ঘোষণা করেন সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি রফিকুল ইসলাম রতন।

কমিটির অন্যান্য পদে নির্বাচিত হয়েছেন সিনিয়র সহ-সভাপতি: জাহাঙ্গীর ফিরোজ, সহ-সভাপতি: শেখ এনামুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক: আনিসুর রহমান খান ও শাহনাজ পারভিন এলিস, কোষাধ্যক্ষ: ডি এম ওমর, সাংগঠনিক সম্পাদক: তৌফিক অপু, প্রচার সম্পাদক: ওয়ালিদ খান, দফতর সম্পাদক: হাফিজুর রহমান, নারী বিষয়ক সম্পাদক: নাজনীন লাকী।

এছাড়াও কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন ১১ জন
১. ড. হারুন রশীদ ২. একাব্বর হোসেন ৩.আনিসুর রহমান
৪. রেজাউল করিম ৫. তারেক সালমান ৬. আশরাফ সরকার ৭. আতিকুর রহমান ৮. ফেরদৌস সালাম
৯. নুরুল হুদা ১০. মুশফিক খান ১১. আবু মো. মাদানী

পদাধিকার বলে সদ্য বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদক কার্যনির্বাহী সদস্য বলে গণ্য হবেন।

এছাড়া ফোরামের সাবেক সভাপতি এবং সাধারণ সম্পাদকদের সমন্বয়ে একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়েছে, যা নির্বাহী কমিটির সঙ্গে যৌথভাবে দায়িত্ব পালন করবে।

উপদেষ্টা কমিটির সদস্যরা হচ্ছেন- ১. রফিকুল ইসলাম রতন ২. গাফফার মাহমুদ ৩. মো. আশরাফ আলী ৪. বীর মুক্তিযোদ্ধা তালুকদার হারুন ৫. জীবন ইসলাম ৬. জামাল উদ্দিন জামাল ৭. ফিরোজ মান্না।

এমআরএম/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।