বারভিডা ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৫:৪২ পিএম, ০৪ জানুয়ারি ২০২৪

বাংলাদেশ রিকন্ডিশন্ড ভেহিক্যালস ইম্পোর্টার্স অ্যান্ড ডিলার্স অ্যাসোসিয়েশন (বারভিডা) ফাউন্ডেশনের উদ্যোগে রাজধানীতে শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দুপুরে রাজধানীর পল্টনে আনন্দ ভবন কমিউনিটি সেন্টারে এক অনুষ্ঠানে এসব কম্বল বিতরণ করা হয়।

বারভিডা প্রেসিডেন্ট ও বারভিডা ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. হাবিব উল্লাহ ডন এবং সংগঠনের কার্যনির্বাহী সদস্যরা নিম্ন আয়ের এক হাজার পরিবারের মধ্যে কম্বল বিতরণ করেন। বারভিডার সিএসআর কার্যক্রমের অংশ হিসেবে ‘বারভিডা ফাউন্ডেশন’থেকে অন্য বছরের ন্যায় এবারও সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হলো।

অ্যাসোসিয়েশনের সেক্রেটারি জেনালে মোহাম্মদ শহীদুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য কাউছার হামিদ, মোহাম্মদ সাইফুল ইসলাম সম্রাট, জিয়াউল ইসলাম জিয়া, আবু হোসেন ভূইয়া রানু, মো. নাজমুল আলম চৌধুরী, মো. লাবু মিয়া হাজী রুবেল, পুনম শারমিন ঝিলমিল ছাড়াও সংগঠনের সদস্যরা কম্বল বিতরণ অনুষ্ঠানে অংশ নেন।

এছাড়াও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মো. এনামুল হক কম্বল বিতরণ কার্যক্রমে সহযোগিতা করেন।

বারভিডা দীর্ঘ প্রায় ৪ দশক ধরে দেশে জাপানের মানসম্মত এবং পরিবেশবান্ধব গাড়ি আমদানির মাধ্যমে দেশের পরিবহন খাতে অবদান রেখে চলেছে। দেশের একটি শীর্ষস্থানীয় বাণিজ্য সংগঠন হিসেবে বারভিডা প্রায় ২০ হাজার কোটি টাকার স্থানীয় বিনিয়োগ এবং বছরে প্রায় ৫ হাজার কোটি টাকা রাজস্ব দিয়ে দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। এছাড়াও বারভিডা ব্যাকওয়ার্ড লিংকেজ শিল্প, ওয়ার্কশপ এবং গাড়িচালকদের কর্মসংস্থানের মাধ্যমে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে দেশে লক্ষাধিক লোকের কর্মসংস্থানের সঙ্গে যুক্ত।

কেএসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।