এমপিপুত্রের মরদেহ গ্রামে নেয়া হচ্ছে

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০২:২৫ পিএম, ২১ জানুয়ারি ২০১৮ | আপডেট: ০৩:১১ পিএম, ২১ জানুয়ারি ২০১৮
এমপিপুত্রের মরদেহ গ্রামে নেয়া হচ্ছে

মরদেহের সুরতহাল শেষে সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের জাসদের এমপি অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহর ছেলে অনিক আজিজের (২৬) মরদেহ গ্রামে নেয়া হচ্ছে। রোববার দুপুর ১টায় রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে তার মরদেহের সুরতহাল করা হয়। এ সময় হাসপাতালে এমপি, মরহুমের বোন অদিতি আদৃতা সৃষ্টি উপস্থিত ছিলেন। মা নাসরীন খান লিপি সাতক্ষীরায় অবস্থান করছেন। হেলিকপ্টারে তাকে সাতক্ষীরায় নেয়া হবে।

মরদেহের সুরতহাল শেষে ফরেনসিক মেডিকেলের প্রধান ডাক্তার অধ্যাপক আ ম সেলিম রেজা সাংবাদিকদের বলেন, গলায় ইন্টারনেটের তার পেঁচিয়ে আত্মহত্যা করেছেন তিনি। শরীরের আর কোনো জায়গায় আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

রোববার সকালে মানিক মিয়া এভিনিউয়ে ন্যাম ভবন থেকে এমপি মুস্তফা লুৎফুল্লাহর ছেলে অনীক আজিজের (২৬) ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের চাচা শরিফুল্লাহ কাইসার সুমন জাগো নিউজকে বলেন, অনীক আত্মহত্যা করেছেন। তবে তিনি কী কারণে আত্মহত্যা করেছেন সেটি এখনও জানা যায়নি।

anik

জানা গেছে, বাবা এমপি মুস্তফা লুৎফুল্লাহর আজ রোববার সকালে সাতক্ষীরা থেকে ন্যাম ফ্ল্যাটে দরজায় ধাক্কা দিয়ে না খুললে এক পর্যায়ে দরজা ভেঙে মরদেহটি দেখতে পান। এ সময় বাসায় তার বোন ছাড়া আর কেউ ছিলেন না। বাসায় কাজের মেয়েও ছুটিতে ছিল বলে তারা জানান।

শেরে বাংলা নগর থানার এসআই শফিকুর জানান, রাতে ব্রডব্যান্ড ইন্টারনেটের তার গলায় পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেন তিনি। এছাড়া শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। পরিবারের লোকজনও মৃত্যুর কারণ বলতে পারছেন না।

এদিকে ঘটনা শোনার পর সাতক্ষীরায় এমপির বাড়িতে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ভিড় করছেন। তবে পরিবারের সদস্যরা বিষয়টি নিয়ে কথা বলতে চাচ্ছেন না।

এইচএস/এআরএস/আইআই