৭০০ পুলিশের মাদকবিরোধী অভিযানে হাজারীবাগে আটক শতাধিক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪৭ পিএম, ২৭ মে ২০১৮

রাজধানীর হাজারীবাগের গণকটুলি এলাকার সুইপার কলোনিতে মাদকবিরোধী অভিযানে প্রায় শতাধিক মাদকব্যবসায়ী ও মাদকসেবীকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে যদি কারও সংশ্লিষ্টতা পাওয়া না যায় তবে ছেড়ে দেয়া হবে বলে জানিয়েছে পুলিশ। অভিযানে বিপুল পরিমাণে চোলাই মদ উদ্ধার করা হয়েছে।

অভিযান শেষে ডিএমপির ধানমন্ডি জোনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) আব্দুল্লাহিল কাফি জাগো নিউজকে বলেন, অভিযানে রমনা পুলিশের সঙ্গে ডিবি, ডগ স্কোয়াড, সোয়াটের সদস্যরা অংশ নেন। প্রায় তিনঘণ্টার অভিযানে মাদকের সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগে শতাধিক ব্যক্তিকে আটক করা হয়েছে। এদের মধ্যে ৫ জন নারী সদস্য রয়েছেন। ইতোমধ্যে যাচাই-বাছাই শুরু হয়েছে।

এর আগে রোববার বেলা ১১টায় হাজারীবাগের গণকটুলি এলাকার চারপাশ ঘিরে ফেলে ৭০০ পুলিশ সদস্য।

Hajaribag-1

এডিসি কাফি বলেন, এখানে চোলাই মদের একটি কারখানা পাওয়া গেছে যেখান থেকে প্রায় ১৫শ' লিটার মদ উদ্ধার করা হয়েছে। এছাড়াও ৩০০ ইয়াবাসহ গাঁজা ও ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। অভিযানের সময় দেখা যায়, পুলিশের উপস্থিতি টের পেয়ে অনেকেই বাইরে তালা লাগিয়ে ঘরের ভেতরে অবস্থান করছিল, পরে তালা ভেঙে পুলিশ তাদের আটক করে।

এ দিকে র্যাব-পুলিশের নিয়মিত অভিযানে শনিবার মধ্যরাতে সারা দেশে ‘বন্দুকযুদ্ধে’ কক্সবাজারের পৌর কাউন্সিলরসহ ১১ মাদক ব্যবসায়ী নিহত হন।

এআর/জেএইচ/পিআর

আপনার মতামত লিখুন :